এক টিকিটেই খুলে গেল ভাগ্য, কোটিপতি হয়ে পুলিশের দ্বারস্থ রাজকুমার

0
263

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক / ১০ আগস্ট ২০২৪; বাজার করে বাড়ি ফেরার পথে মনে হল একটি টিকিট কেটে নিয়ে বাড়ি যাই! কিন্তু রাতারাতির মধ্যে সেই টিকিটের খুলে দেবে ভাগ্য তা স্বপ্নেও কল্পনা করতে পারেনি কুলতলির দেউল বাড়ির বাসিন্দা রাজকুমার সর্দার।

গতকালকের কুলতলির বাসিন্দা রাজকুমার জামতলা বাস স্ট্যান্ড এলাকায় বাজার করে বাড়ি ফেরার পথে দেবপ্রসাদ হালদার নামে একটি টিকিট বিক্রেতার কাছ থেকে ২০০ টাকা টিকিট কিনে বাড়ি আসে।

এরপর, শনিবার সকালে যখন সেই টিকিটের ফলাফল মোবাইলে দেখে তখন এই চক্ষু চরক গাছ হয়ে যায় রাজকুমারের। দেখে এক রাতের মধ্যে তিনি কোটিপতি হয়ে গিয়েছে।

কিন্তু, এই খবর চাউর হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় রাজকুমার নিজের নিরাপত্তার জনিত কারণে কুলতলী থানার দ্বারস্থ হয়।

কুলতলী থানার পুলিশ রাজকুমারের আবেদনের সাড়া দিয়ে রাজকুমারকে নিরাপত্তা দিতে কুলতলী থানাতে রাজকুমার কে নিয়ে আসা হয়।

অন্যদিকে যে টিকিট বিক্রেতা টিকিটটি বিক্রি করেছে সেই টিকিট বিক্রেতার কাছে সকাল থেকে ক্রেতাদের ভিড় উড়ছে পড়েছে।
রাজকুমার জানান, গতকাল বাজার থেকে বাড়ি ফেরার পথে অবশিষ্ট দুশো টাকার আমি একটি টিকিট কাটি। প্রায় সময় আমি টিকিট কাটি কিন্তু এত বড় দান কোনদিন লাগেনি আমার।

টিকিট কাটার নেশা আমার কি ছিল দিনমজুর পরিবারে যেটুকু উপার্জন করি সংসারের হাল ধরার পর যেটুকু টাকা অবশিষ্ট থাকে সেটুকু টাকায় আমি টিকিট কাটতাম।

গতকালও কাছ থেকে বাড়ি ফেরার পথে বাজার থেকে আমি টিকিট ক্রয় করি সেই টিকিটেই খুলে গিয়েছে আমার ভাগ্য।

দরিদ্র পরিবারে হাসি ফুটেছে। কিন্তু আমার নিরাপত্তার কারণ নিয়ে আমি কুলতলী থানাতে একটি আবেদন করি, সেই আবেদনে কুলতলী থানার পুলিশ।
আমাকে তাদের সঙ্গে যেতে বলে এবং যতক্ষণ না পর্যন্ত আমি আমার টিকিট ভাঙ্গিয়ে আমার যেটা টাকা না পাচ্ছি ততক্ষণ পর্যন্ত আমি নিরাপত্তার কারণে থানায় রয়েছি। কুলতলী থানার পুলিশ কার্যত নিরাপত্তা বলয়ের মধ্যে রাজকুমার কে রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here