জঙ্গলমহলে পুলিশের উদ্যোগে ড্রাইভিং লাইসেন্স মেলা, এবার সহজেই হাতে পাবেন লাইসেন্স

0
76

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ২৯ আগস্ট ২০২৪; বাইক ও গাড়ি চালকরা যাতে সহজে ড্রাইভিং লাইসেন্স করতে পারেন তার জন্য ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের ‘ছাতিনাশোল তরুণ সংঘ’ মাঠে ঝাড়গ্ৰাম জেলা পুলিশের উদ্যেগে হল ‘ড্রাইভিং লাইসেন্স মেলা।’

Panch foron

সকাল থেকে লাইসেন্স তৈরি করতে ভিড় জমালেন প্রায় কয়েক হাজার মানুষ।

Krishna Construction

জানা গিয়েছে, এদিন ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর, নয়াগ্ৰাম ও বেলিয়াবেড়া থানা এলাকার জন্য এই ডাইভিং লাইসেন্স মেলার আয়োজন করা হয়।

Add
Archana Diagnostic

স্বাভাবিক ভাবেই ঝাড়গ্ৰামে আর টি ও অফিসে গিয়ে নানান হয়রানির বদলে বাড়ির কাছাকাছি সরকারি উদ্যোগে অপেক্ষাকৃত কম করচে লাইসেন্স হবে খবর পেয়ে ভিড় জমান প্রচুর সাধারণ মানুষ।

বৃষ্টির দিন হলেও এদিন সকাল থেকে আবহাওয়া ভালো থাকায় দূর দূরান্ত থেকে আসা মানুষজন এর গোপীবল্লভপুর এর ছাতিনাশোল মাঠে লাইন দিতে তেমন অসুবিধাও হয়নি।

তিনটি থানার আলাদ আলাদা করে কাগজপত্র জমা নেওয়ার পর অনলাইন সার্ভারের সমস্যা হওয়ায় দুপুরের দিকে কাজের গতি কিছুটা থমকে যায় বলে খবর।

এদিন ছাতিনাশোলে জেলা পুলিশের এই ড্রাইভিং লাইসেন্স মেলাতে আসা মানুষজনের সঙ্গে কথা বলে দেখা যায় সরকারি ভাবে এমন উদ্যোগ নেওয়ার সবাই খুশি।

তবে সকলের দাবি একই দিনে তিনটি থানার এতগুলো মানুষকে জড়ো না করে কয়েকটা দিন একটি করে থানা ধরে কাজ করলে আরও সুবিধা হবে।

Add : Subham Medica

তবে ঝাড়গ্রাম জেলা পুলিশের এই উদ্যোগে খুশি ড্রাইভিং লাইসেন্স করানোর জন্য আসা মানুষজনেরা।

Add : R Chandra Jrs

ওই ড্রাইভিং লাইসেন্স মেলায় বুধবার উপস্থিত ছিলেন গোপীবল্লভপুর থানার আই সি কার্তিক চন্দ্র রায় সহ অন্যান্য পুলিশ অধিকারীকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here