আবার শুরু হচ্ছে ‘রান্নাঘর’, সঞ্চালনার দায়িত্বে কি সেই সুদীপা?

0
74

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ১৫ সেপ্টেম্বর ২০২৪; একটা সময় টেলিভিশনে জনপ্রিয় শো ছিল রান্নাঘর। সব কাজ সেরে দর্শকেরা টিভির সামনে বসে যেতেন বিকেল বেলায়। সুদীপা চট্টোপাধ্যায়ের সঞ্চলনায় এই শো জনপ্রিয়তার তুঙ্গে ছিল।

বাঙালি খাবার থেকে চাইনিজ সহ একাধিক লোভনীয় পদের রেসিপি দেখাতেন সুদীপা ও তাঁর অতিথিরা। তবে ২০২২ সালের ৩১ ডিসেম্বর শেষবারের মতো সম্প্রচার হয় এই শো।

Krishna Construction

এরপর আর টিভির পর্দায় দেখা যায়নি রান্নাঘর শোটিকে। এই বছর জি বাংলায় রন্ধনে বন্ধন শো শুরু হয়, যার সঞ্চলনার দায়িত্বে রয়েছেন গৌরব ও ঋদ্ধিমা।

Add
Archana Diagnostic

তবে পুজোর আগেই এই চ্যানেলে ফিরতে চলেছে সেই হিট রান্নার শো রান্নাঘর। আর সঞ্চালনার দায়িত্বে কি ফের সুদীপাকে দেখা যাবে? চলতি বছরের মে মাস থেকে শুরু হয়েছিল রন্ধনে বন্ধন কুকারি শো।

এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রিয়েল লাইফ কাপল গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষকে দেখা যাচ্ছে। কিন্তু শোনা যাচ্ছে এবার এই শো বন্ধ হতে চলেছে।

Standard Glass House

আসলে দর্শকেরা যেভাবে সুদীপার রান্নাঘরকে ভালোবাসা দিয়েছিল, সেরকম সাড়া ফেলতে পারেনি এই রন্ধনে বন্ধন শো। তাই ৪ মাসের মাথাতেই এই শো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

আর এই শোয়ের বদলে ফিরছে সেই পুরনো শো রান্নাঘর। চ্যানেলের পক্ষ থেকে এই শোয়ের প্রোমো শেয়ার করা হয়েছে।

তাহলে কি পুরনো জায়গায় ফিরতে চলেছেন সুদীপা? দীর্ঘদিন ধরে রান্নাঘর এর সঞ্চালনা করেছেন সুদীপা। শোয়ের প্রথম থেকেই তিনি ছিলেন এর সঙ্গে যুক্ত।

দর্শকদের একাংশের কাছে এই শো কার্যত ‘সুদীপার রান্নাঘর’। সেই রান্নাঘর আবার যখন ফিরছে, তখন অনেকেই মনে করেছিলেন যে হয়ত সুদীপাকেই দেখা যাবে।

Add : Subham Medica

কিন্তু না, ঘটনাচক্রে রান্নাঘর এর নতুন সঞ্চালক কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তবে সুদীপা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে প্রথমে এই খবর শোনার পর সুদীপার খারাপ লেগেছিল ঠিকই।

Add : R Chandra Jrs

কারণ এটা তাঁর পুরনো জায়গা। আবার কনীনিকা তাঁর বন্ধুও বটে। প্রাক্তন সঞ্চালক বলেন যে, তাঁর মন খারাপ দেখে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় তাঁকে বোঝান যে, কোনও কিছুর শুরু হলে তার শেষ হবেই। দুঃখ না করে বরং ওঁদের শুভেচ্ছা জানাতে।

Add : Lokenath

সুদীপা বলেন যে, তিনি বা অপরাজিতা আঢ্য আবার সঞ্চালনার দায়িত্ব পেলে হয়তো মানুষের মনে একঘেয়েমি চলে আসত।

Add : Bombay Briyani

তার থেকে এই হয়তো ভালো হয়েছে। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে রান্নাঘর শো। বিকেল সাড়ে ৪টে থেকে সম্প্রচার হবে এই শো।

এখানে উল্লেখ্য, সুদীপা তাঁর ইউটিউব চ্যানেলে নিজের শো সুদীপার সংসার করছেন। যেখানে রান্না সহ সংসারের যাবতীয় খুঁটিনাটি তুলে ধরেন সেখানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here