করোনা ঠেকাতে হাতে সেনিটাইজার স্প্রে মেশিন নিয়ে রাস্তায় নামলেন সিপিএম বিধায়ক।

0
494

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২১ শে জুন ::বাঁকুড়া ::করোনা ঠেকাতে শুরু করেছিলেন বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে উত্তর বাঁকুড়ার বিভিন্ন প্রান্তে ক্রমাগতই স্যানিটাইজ করে যাচ্ছেন বাঁকুড়ার বড়জোড়ার সিপিএম বিধায়ক সুজিত চক্রবর্তী। হাতে স্যানিটাইজার স্প্রে মেশিন নিয়ে সাকাল থেকে বেরিয়ে পড়ছেন বাড়ি থেকে। সঙ্গে ডি.ওয়াই.এফ.আই ও এস.এফ.আইয়ের বেশকিছু কর্মী-সমর্থকরা ।

তাদেরকে সাথে নিয়ে জেলার বিভিন্ন প্রান্তে করোনা মোকাবিলায় সেনিটাইজ করে বেড়াচ্ছেন বডজোডার সিপিএম  বিধায়ক সুজিত চক্রবর্তী। রবিবার বাঁকুড়া গঙ্গাজলঘাটির বেশ কিছু জায়গায়  উপস্থিত হয়ে নিজে হাতে সেনিটাইজেশনের কাজ শুরু করেন। গঙ্গাজলঘাটি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, গঙ্গাজলঘাটি থানা এবং বেশকিছু প্রতীক্ষালয়ে তিনি স্যানিটাইজেশন করেন। একসময় বাঁকুড়া জেলা গ্রীনজনের জেলা হিসেবে চিহ্নিত ছিল, কিন্তু বর্তমানে তার চিত্র পাল্টে গিয়েছে।

জেলার বিভিন্ন প্রান্তে করোনা নামক মহামারী ধীরে ধীরে প্রকট আকার ধারণ করছে। এই করোনা পরিস্থিতিতেও নিশ্চুপ প্রশাসন। জেলার কোন জনবহুল এলাকায় নিয়মিত সেনিটাইজ হচ্ছে না।তাই প্রশাসনের ঘুম ভাঙ্গাতে বাম ছাত্র ও যুব সংগঠন DYFI ও SFI  কর্মীদের সাথে নিয়ে  তিনি নেমেছেন রাস্তায় দাবি বাম বিধায়ক সুজিত চক্রবর্তীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here