BJP নেতা রাকেশ সিংয়ের জামিন মঞ্জুর, কাল পাবেন ছাড়া ।

0
25

24 ঘন্টা লাইভ সংবাদদাতা / কলকাতা / 24 নভেম্বর : দীর্ঘ নয় মাস এর অপেক্ষার অবসান হলো আজ। ভারতীয় জনতা পার্টির একনিষ্ঠ কর্মী ও দাপটে নেতা রাকেশ সিং এর জামানত মঞ্জুর করলো দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট ।

Add Panjabi Gharana

কোকেন কেসে পামেলা গোস্বামীর গ্রেফতার হওয়ার পর বিজেপি নেতারা কেসিং কে ও গ্রেফতার করে কলকাতা পুলিশ । তার উপরে চাপিয়ে দেওয়া হয় একাধিক মামলা ।

Add Crystal Inn

এরপরে মামলা এগোতে থাকে এবং সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন রাকেশ সিংয়ের আইনজীবীরা । 24 শে সেপ্টেম্বর 2001 এ উক্ত মামলার দ্রুত শুনানির আদেশ সুপ্রিম কোর্টের দ্বারা দেওয়া হয় কলকাতা উচ্চতম ন্যায়ালয় কে । আর আজ 24 শে নভেম্বর তার জামিন মঞ্জুর করো কলকাতা উচ্চ ন্যায়ালয় ।

Adv : LOKENATH BANQUET

এই মামলায় রাকেশ ৯ মাস, ১ দিন এবং ১১ ঘন্টা জেলে কাটালেন । তবে আজ তার পরিবার থেকে দলের সমস্ত সহকর্মী এবং সমাজের সকল স্তরের মানুষের পক্ষ থেকে এই রায়কে সর্বান্তকরণে স্বাগত জানানো হচ্ছে ।

Advertisement

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় যে মাননীয় কলকাতা হাই কোর্টের এই রায় কলকাতা পুলিশের ষড়যন্ত্র এবং রাজ্য প্রশাসনের ক্ষমতার অপব্যবহারের মুখোশ ছিঁড়ে ফেলেছে। ক্ষোভ উগরে দেয় কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার মুরলীধর শর্মা (অপরাধ শাখা) র উপর্ব।

Adv
Adv : Keshari Light House

কুখ্যাত পার্ক স্ট্রিট ধর্ষণ মামলায় গ্রেফতার‌ হওয়া একজন কুখ্যাত আসামীর, তার সেই নির্দিষ্ট কেসের বয়ানকে ব্যবহার করে একটি ষড়যন্ত্র করেছিলেন বলেও তারা অভিযোগ আনেন ।

PM Cusine

তারা এই রায় কে সত্য, নিষ্ঠা ও তপস্যার জয় এবং একই সঙ্গে মিথ্যা, অপবিত্র উদ্দেশ্য ও ষড়যন্ত্রকারীদের পরাজয় বলেও উল্লেখ করলেন ।

Advr : Gopal Raut

রাকেশ সিং কংগ্রেস ছেড়ে মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে যোগদান করেছিলেন । সেখানেই কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ বলেও পরিচয় পান।

Black Harbour Add

নির্বাচনের আগেই তিনি এই মামলায় গ্রেপ্তার হন । আগামীকাল ছাড়া পেয়ে নিজের পরিবারের মধ্যে পৌঁছাবেন । তবে পরিবারের পরিবেশ আগের মতন থাকলেও দলের পরিবেশ কিন্তু আর সেরম পাবেন না রাকেশ ।

Add West Wind

কারণ তার রাজনৈতিক অভিভাবক মুকুল রায় এই মুহূর্তে দল ত্যাগ করে ফিরেছেন তৃণমূলে ।

Rakesh Singh

এবার দেখার বিষয় কি থাকছে আগামী দিনে রাকেশ সিংয়ের রাজনৈতিক পদক্ষেপ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here