BREAKING NEWS :: উৎসব অনুষ্ঠানে ছবি থেকে সুরক্ষা আর মেডিক্যাল নিরাপত্তাও দিতে তৈরী এম ডি ফটোগ্রাফি !

0
340

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ২৪শে জুন :: নৈহাটী :: দিন বদলাচ্ছে আর তার সঙ্গেবদলাছে জীবনযাত্রার  মানও । আজকের যুগে নিমন্ত্রণ বাড়িতে নেক্সট যেন সুরক্ষা দিতে তৈরী এম ডি ফটোগ্রাফি । তাদের কাছে এখন পাওয়া যাচ্ছে জীবনের সব সুরক্ষাই । কি কি দেবেন এম ডি ফটোগ্রাফি শুনলে এক মিনিট থমকে যেতে হবে আপনাকেও । আসুন দেখে নিয়ে এম ডি ফটোগ্রাফির তালিকায় কি কি রয়েছে ।

সকলেই জানেন সমগ্র পৃথিবী ব্যবসা, বাণিজ্য, শিক্ষা, স্বাস্থ্য সহ আরো অনেক কিছু অনলাইন পরিষেবার মধ্যে চলে যাচ্ছে… সেই কথা চিন্তা করে এম ডি ফটোগ্রাফি আপনাদের মেডিকেল সুরক্ষা দিয়ে ফটোগ্রাফি করে আপনাদের অনুষ্ঠানটি সম্পন্ন করার চেষ্টা করবে… আসুন দেখে নেওয়া যাক কি কি পরিষেবা আপনাদের জন্য দেওয়া হবে….

1. নিমন্ত্রিত প্রত্যেককে USA MADE থার্মাল স্ক্যানার দিয়ে স্ক্যানি়ঙ করে ও হ্যান্ড স্যানিটাইজার করে তবে অনুষ্ঠান কক্ষে প্রবেশ করাবে ।

2. বিভিন্ন মেডিকেল কলেজের প্রায় সমস্ত বিভাগের অধ্যাপকসহ বেশ কিছু বিশেষজ্ঞ ডাক্তার ফোন কল বা ভিডিও কলের মাধ্যমে নির্দেশ বা পরামর্শ দেবেন যিনি অসুস্থ হবেন.. আপৎকালীন অবস্থায় যদি সেই রোগীকে হসপিটালে ভর্তি হতে হয় তার জন্য সাহায্য করবেন ।

3. বুকে ব্যথার জন্য রেডি থাকবে ১৬ বছরের অভিজ্ঞ রেজিস্টার্ড E.C.G টেকনিশিয়ান E.C.G মেশিনসহ উপস্থিত থাকবেন ।

4. শ্বাসকষ্টের জন্য 3 টি NEBULIZER মেশিন ও ঔষধ সহ উপস্থিত থাকবেন ১৯ বছরের ফার্মেসী অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তি যিনি IM/IV ইনজেকশনেও পারদর্শী ।

5. শ্বাসকষ্ট হলে হাটের অক্সিজেনের পজিশন জানার জন্য বা ফোন কল বা ভিডিও কলে যে বিশিষ্ট অধ্যাপক বা বিশেষজ্ঞ ডাক্তার উপস্থিত থাকবেন.. তাদেরকে সাহায্যের জন্য থাকবে USA MADE PULSE OXIMETER… সেই অসুস্থ ব্যক্তির অক্সিজেনের পরিমাণ জানানো বা দেখানো হবে সেই চিকিৎসককে !

6. USA MADE 2 টি ব্লাড প্রেসার মেসিন সর্বক্ষণ চালু থাকবে..

7. USA MADE 2 টি বডি ওয়েট মেশিন সর্বক্ষণ চালু থাকবে…

8. এম ডি ফটোগ্রাফির পক্ষ থেকে ICCU AMBULANCE এর পরিষেবাও থাকবে… তবে এই পরিষেবা ব্যারাকপুর থেকে রানাঘাট এর মধ্যে দেওয়া হবে..।

জেনে রাখুন মেডিকেলে আমাদের প্রত্যেক টেকনিশিয়ান তাদের সার্টিফিকেট সহ উপস্থিত থাকবেন । আপনাদের প্রয়োজনে আমাদের জানান এই নম্বরে আমরা সদাই হাজির আপনাদের সাহচর্যে । যোগাযোগঃ- 9836794322 & 7003238921

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here