SSC দপ্তর CRPF এর দখলে, দুপুর ১ টা পর্যন্ত সাধারন প্রবেশ নিষেধ ।

0
35

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা / ১৯ মে ২০২২: SSC নিয়োগ দুর্নীতি মামলায় অনেক টা সাফল্য পাওয়ার দিকে আসার আলো জাগলো অভিযোগকারীদের ।

Add : Halisahar Municipality

চাকরি নিয়ে জে দুর্নীতির অভিযোগ আনা হয়েছিল, তা নিয়ে ভিভিন্ন টাল বাহানার পর গত কাল CBI এর ডাক পড়লো তৎকালীন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়⁹ র ।

Add Panjabi Gharana

তারমধ্যেই আবার পদত্যাগ SSC চেয়ারম্যান এর, অভিগোগ জে চেয়ারম্যান এর পদত্যাগের পর ৫ জনের এক টিম SSC দপ্তরে প্রবেশ করে, এবং কিছু তথ্য লোপাট করে ফেলে ।

Mahavir Computer

এবিষয় পুনরায় উচ্চ আদালতের দ্বারস্থ হন অনশনরত প্রার্থীরা । রাত ১০ টার পর বসেন বিচারপতি, প্রায় ১ ঘণ্টা চলে শুনানি । মামলাকারীদের পক্ষে দাড়ালেন বরিষ্ট আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য ।

Add : Bright Coaching

সেখানে রাত সাড়ে বারোটার পর থেকে SSC র দপ্তর আচার্য সদন দখল নেওয়ার নির্দেশ CRPF কে দিলেন জাস্টিস গাংগুলি। আপাতত আজ দুপুর ১টা পর্যন্ত কেউ SSC দপ্তরে ঢুকতে পারবেন না। যাতে কোন তথ্য, নথি বিনষ্ট না হয় তাই এই নির্দেশ দিলেন জাস্টির গাংগুলির সিংগেল বেঞ্চ।

Advertisement

তার সাথে গতকালের সমস্ত CCTV ফুটেজ ও চেয়ে পাঠালেন, সকাল ১১ টার মধ্যে সেই ফুটেজ আদালতে পেশ করতে বলা হয় । এই রায় সাফল্য লাভের পথে নিয়ে যাবে বলে মনে করছ মামলাকারী রা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here