বাঁকুড়ার মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দিল সিপিআইএম

0
599

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৬ মার্চ :: বাঁকুড়া ::২০১৯ লোকসভা নির্বাচনে সিপিআইএম পশ্চিমবঙ্গ থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়েছে । কিন্তু তার পরেও নিজেদের সংগঠনকে উজ্জীবিত করতে দলীয় কর্মীদের মধ্যে উন্মাদনা তৈরি করতে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচির মধ্য দিয়ে দলকে চাঙ্গা করার কৌশল নিচ্ছে সিপিএম নেতৃত্ব । আর সে মতই বাঁকুড়া জেলার বিষ্ণুপুর মহকুমা শাসকের কাছে আট দফা দাবি জানিয়ে ডেপুটেশন দিলো সিপিআইএম নেতৃত্ব ।

১, এপ্রিলের ১ তারিখ থেকে এন পি আর নয় গৃহহীন ভূমি হিনদের তালিকা বানানো । ২ , পৌরসভার সমস্ত চুক্তিভিত্তিক কর্মচারীদের মাসে ১৮ হাজার টাকা বেতন ও তাদের স্থায়ীকরণ । ৩ , কর্ম ক্ষেত্রে মহিলাদের নিরাপত্তা ও নির্ভয় স্বাধীনতা সুনিশ্চিত করা । ৪ , ৬০ বছরের উর্ধ্বে সমস্ত নাগরিকদের মাসে ৬০০০ টাকা পেনশন চালু করা , সহ একাধিক দাবি-দাওয়া নিয়ে আজ তারা ডেপুটেশন দিলেন । প্রথমে মহকুমা শাসকের কার্যালয়ের সামনে বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখানো হয় এরপর তাদের একটি প্রতিনিধি দল তাদের দাবি-দাওয়ার সম্বলিত একটি স্মারকলিপি মহাকুমা শাসকের হাতে তুলে দেওয়া হয় ।

সিপিআইএম-এর জেলা সম্পাদক বাবলু ব্যানার্জি বলেন , আমাদের এই সমস্ত দাবিগুলোকে মানতে হবে না হলে আগামী দিনে আমরা বৃহত্তর আন্দোলনের পথে নামব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here