নাড্ডার কনভয়ে ইটবৃষ্টি, বিজয়বর্গির গাড়িতে ইঁট বৃষ্টি ভাঙচুর, লাঠি চালাল পুলিশ !

0
260

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ই,ডিসেম্বর :: ডায়মন্ডহারবার :: বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সভার আগে অশান্তি ডায়মন্ড হারবারে। অভিযেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে নড্ডার সভার আগে নড্ডার কনভয় শিরাকোল মোড় থেকে দফায় দফায় আটকায়। কনভয়ে ইট ছোড়া হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় বাস, সংবাদমাধ্যমের গাড়ি। ইট ছোড়া হয় কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের গাড়িতে। গাড়ির সামনের কাচ ভেঙে যায়। ড্রাইভারের দিকের কাচ ভেঙে পাথর গাড়ির ভেতরে ঢোকে।

১১৭ নম্বর জাতীয় সড়কের উপর শিরাকোলে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা ও জেলার তৃণমূল যুব সভাপতি সওকাত মোল্লার নেতৃত্বে বিক্ষোভে হাজির হন বহু তৃণমূল কর্মী-সমর্থক। আরেকটু এগোলেই সরিষার কাছে ব্লক তৃণমূল সভাপতি অরুময় গায়েন ও সামিম আহমেদের নেতৃত্বে চলে পথ অবরোধ।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বৃহস্পতিবার সকালে আশঙ্কা প্রকাশ করে বলেছিলেন, নড্ডার কনভয়ে হামলা হতে পারে। তাঁর অভিযোগ, ‘‘গত কাল থেকে তৃণমূল লোক জড়ো করেছিল ডায়মন্ড হারবারের যাওয়ার পথে। ওরাই হামলা চালিয়েছে।’’ নড্ডার নিরাপত্তার গাফিলতির অভিযোগ জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দেন তিনি। যার অব্যবহিত পরে রাজ্যের কাছ থেকে রিপোর্ট তলব করেন শাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here