বাঁকুড়ার বেলুট গ্রামে বিজেপি থেকে তৃণমূলে যোগদান আর সেই কারণেই মার খেতে হল তৃণমূল কর্মীর ভাইকে।

0
309

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৬ই,জুলাই :: বাঁকুড়াঃ:: সম্প্রতি পাত্রসায়ের থানার বেলুট গ্রামের সুপ্রিয় চক্রবর্তী পদ্ম শিবির ছেড়ে যোগদান করে ঘাসফুল শিবিরে। আর তারপর থেকেই চলছিল বিভিন্নভাবে হুমকি এবং শাসানি বিজেপির পক্ষ থেকে, বলেই অভিযোগ। গতকাল দুপুরে সুপ্রিয় চক্রবর্তীর ভাই শুভদীপ চক্রবর্তী কে মারধর করা হয় এমনটাই অভিযোগ। গতকাল দুপুর বেলার গাড়ি ধুতে বেলুট গ্রামের কুন্ডুপাড়া এলাকায় গিয়েছিলেন শুভদীপ। সেই সময় দুইজন বিজেপি কর্মী তার ওপর চড়াও হয় এবং মারধোর করা হয় লাঠি রড শাবল দিয়ে এমনটাই অভিযোগ ।

ঘটনায় মাটিতে পড়ে অচেতন হয়ে যায় শুভদীপ। পরে স্থানীয়রা তাকে মাটিতে পড়ে থাকতে দেখলে পাত্রসায়ের হাসপাতালে ভর্তি করে চিকিৎসার জন্য। তার কপালে এবং বাম হাতে আঘাত লেগেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে পাত্রসায়ের থানায়।আহত ও তার পরিবারের অভিযোগ গত কয়েকদিন ধরেই উড়ো ফোনে আসছিল হুমকির।

সুপ্রিয় চক্রবর্তীর তৃণমূলে যোগদানের পর থেকেই তাদের ফোনে শাসানি দেওয়া হচ্ছিল মেরে ফেলার। গতকাল এই ঘটনায় জন্য বেলুট রসুলপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি নেতৃত্বদের মদত রয়েছে বলে দাবি করেছেন আহতের পরিবার।এ বিষয়ে বেলুট রসুলপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সভাপতি তাপস বাড়ি বলেন এই অপ্রীতিকর ঘটনার সঙ্গে যুক্ত বিজেপিই। গত লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভায় বিজেপি জিতলেও পাত্রসায়ের বেলুট রসুলপুর পঞ্চায়েত এলাকায় জিততে পারেনি বিজেপি। আর সেই প্রতিহিংসার কারণেই তৃণমূল কর্মীদের মারধর করছে বিজেপি এমনটাই দাবি তৃণমূল স্থানীয় নেতৃত্বের।

তবে সমস্ত ঘটনাটাই অস্বীকার করে পাত্রসায়ের বিজেপি মন্ডল টু এর সভাপতি তমাল কান্তি বলেন্ বিজেপি স্থানীয় নেতৃত্ব অবশ্য মিথ্যা অভিযোগ করা তৃণমূল অভ্যাসে পরিনত হয়েছে বলে দাবী করে। অভিযোগকারিণী কোনদিনই বিজেপি করেনি এমনটাই অভিযোগ বিজেপির। সবই মিথ্যে কথা। তাদের বিজেপি কর্মীদের ফাঁসানো হচ্ছে |

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here