মালদায় শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হলো ।

0
337

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ১লা,নভেম্বরে :: মালদা :: মালদা জেলার মানিকচক ব্লকের এনায়েতপুর ওয়েলফেয়ার ক্লাবের শুভ উদ্বোধন উপলক্ষে এক শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি মাননীয় শ্রী গৌর চন্দ্র মণ্ডল মহাশয়। ফিতে কেটে তিনি উক্ত ক্লাবের শুভ উদ্বোধন করেন  ফিতে কেটে ও  নিজে ক্রিকেট খেলে শর্ট বাউন্ডারি ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন।

মাননীয় শ্রী গৌর চন্দ্র মণ্ডল মহাশয় ছাড়াও আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকচক ব্লকের বি.এম.ও.এইচ হেম নারায়ণ ঝা মহাশয়, জেলা পরিষদের সদস্যা সাবিনা ইয়াসমিন এবং আরো অনেকে।

মাননীয় শ্রী গৌর চন্দ্র মণ্ডল  তার মূল্যবান বক্তব্যে জনান যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে আজকের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।পাশাপাশি তিনি আরো বলেন প্রাত্যহিক জীবনে খেলাধুলোর গুরুত্ব অপরিসীম। প্রত্যেক কিশোর ও যুবকদের দৈনিক ক্রীড়াচর্চা করার জন্য তিনি আহ্বান করেন এবং বলেন স্বাস্থ্যই সম্পদ এবং খেলাধুলার মাধ্যমে এই সুস্বাস্থ্য বজায় রাখা যেতে পারে। মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল এর উপস্থিতিতে অত্যন্ত আনন্দিত হন অনুষ্ঠানের আয়োজকগন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here