হাওড়া ডোমজুড়ে প্রাচ্যভারতি স্টেডিয়ামে শুরু হয়েছে ডোমজুড় উৎসব।

0
595

নিজস্ব সংবাদদাতা ::২৪ ঘন্টা লাইভ ::২৫ই জানুয়ারী ::হাওড়া ::আজ থেকে ডোমজুড়ে প্রাচ্যভারতি স্টেডিয়ামে শুরু হচ্ছে ১০ম “ডোমজুড় উৎসব” চলবে আগামী ২রা ফেব্রুয়ারি অবধি। আজ এক বিরাট বর্ণাধ্য শোভাযাত্রা দিয়ে এই উৎসবের শুভ সূচনা হবে। বিভিন্ন দিনে থাকছে বিভিন্ন মনোগ্য অনুষ্ঠান ,প্রদর্শনী ও প্রতিযোগিতা। বহু বিশিষ্ট ব্যক্তিদের সমাবেশে “ডোমজুড় উৎসব ” হাওড়া জেলার ডোমজুড় মাকড়দহের বুকে এক অন্যতম সেরার সেরা উৎসব হিসাবে নিজেকে প্রকাশ করেছে বিগত বহু বৎসর থেকে।

আপামোর শিশু থেকে বৃদ্ধ সবার জন্যই থাকছে বিভিন্ন অনুষ্ঠান। আজকে থাকছে বিদেশী কুকুরের শো এবং শিশুদের জন্য এই মনোগ্য অনুষ্ঠান সত্যিই অভিনব। এই উৎসবে বহু নামি ডাক্তার বাবুদের ও সমাজসেবীদের আগমনে ডোমজুড় উৎসব পরিনত হবে এক চাঁদের হাটে যেখানে সমাজ সচেতনতা ও চিকিৎসাজনিত বহু ভাল ভাল তথ্য জানা যাবে ও সাধারন মানুষ উপকৃত হবেন। মাননীয় ডঃ সঞ্জিত চ্যাটার্জি ও গৌতম ব্যানার্জি বলেন যে ” ডোমজুড় উৎসব শুধুই উৎসব নয় এর সাথে জরিয়ে আছে আবেগ ,ভালবাসা ও সমাজে দেবার কিছু গুরুত্বপূর্ণ বার্তা। মানুষের সচেতনতা ও চিকিৎসাজনিত ব্যপারে ওনাদের উদ্যোগ বহু বৎসর ধরেই চলছে।


পাশা পাশি বিভিন্ন প্রোগ্রামের মধ্যে দিয়ে ওনারা শিশুদের আনন্দ দেবার ভাবনা ও রাখেন যেমন ডগ শো, বার্ড শো এগুলো শিশু তো বটেই এছাড়া সকল বয়সের মানুষেরা উপভোগ করতে পারবেন। থাকছে বিভিন্ন মনোগ্য প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সপ্তাহ ধরে চলা ডোমজুড় উৎসবে সকলকে আসার জন্য ওনারা আমন্ত্রণ করেন। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here