‘নীরজ ছেলের মতো’, বিয়ের জল্পনার মাঝে মুখ খুললেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী মনুর বাবা

0
101

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/১৩ আগস্ট ২০২৪; ‘নীরজ ছেলের মতো’, বিয়ের জল্পনার মাঝে মুখ খুললেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী মনুর বাবা প্যারিস অলিম্পিক্সের পরেই নীরজ চোপড়া ও মনু ভাকেরের বিয়ের জল্পনা শুরু হয়েছে।

সেই জল্পনার মাঝে মুখ খুললেন মনুর বাবা। কী বললেন তিনি?

মনুর বাবা রাম কিশন সংবাদমাধ্যমে বলেন, “মনু এখনও অনেক ছোট। ওর বিয়ের বয়স হয়নি। তাই বিয়ে নিয়ে এখন কিছু ভাবছি না।” তবে নীরজের সঙ্গে তাঁদের পরিবারের সম্পর্ক খুব ভাল বলে জানিয়েছেন রাম।

তিনি বলেন, “মনুর মা নীরজকে নিজের ছেলের মতো মনে করে। ওকে আমরা সকলেই ভালবাসি।”

উল্লেখ্য, মনুর বয়স এখন ২১ বছর। সেই কারণেই তাঁর বাবা জানিয়েছেন, এই মুহূর্তে বিয়ের কথা ভাবছেন না তাঁরা। নীরজের কাকাও এই জল্পনা নিয়ে মুখ খুলেছেন।

তিনি বলেন, “নীরজ প্যারিসে পদক জেতার পরে যেমন গোটা দেশ জানতে পেরেছে, তেমনই নীরজের বিয়ে ঠিক হলে সকলে জানতে পারবে। কিছুই লুকিয়ে রাখা হবে না।”
অলিম্পিক্সের পরে একটি ভিডিয়ো ঘিরে জল্পনার শুরু। ভিডিয়োয় দেখা যায়, মনু ও তাঁর মায়ের সঙ্গে কথা বলছেন নীরজ।

তার পরেই জল্পনা শুরু হয়, নীরজ ও মনু কি তা হলে এ বার বিয়ে করবেন? দুই খেলোয়াড় এই বিষয়ে কিছু বলেননি। তবে তাঁদের পরিবার বিষয়টি স্পষ্ট করে দিলেন।

এ বারের অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তলে ব্যক্তিগত ও মিক্সড ইভেন্ডে ব্রোঞ্জ জিতেছেন মনু। স্বাধীনতার পরে মনুই প্রথম ভারতীয় যিনি এক অলিম্পিক্সে জোড়া পদক জিতেছেন।

নীরজ সোনা জিতবেন বলে আশা করেছিলেন দেশবাসী। তবে প্যারিসে রুপো জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here