চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হলো বাঁকুড়া গঙ্গাজলঘাটিতে ।

0
571

নরেশ ভকত ::২৪ ঘন্টা লাইভ :: ৫ই,মে :: বাঁকুড়াঃ :: লকডাউন করোনাভাইরাস সব যেন কেমন ওলট পালট করে দিয়েছে মানুষের জীবনকে । কিন্তু এই সুযোগকে কাজে লাগিয়ে রাতের অন্ধকারে গৃহস্থের বাড়িতে চুরি করে চম্পট দেয় চোরের দল । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে । ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার গঙ্গাজলঘাটির বালিডিহা গ্রামের তৃশুলি প্রসাদ সিংহের বাড়িতে ।

স্থানীয় সূত্রে জানতে পারা যায় , ওই ব্যক্তি দীর্ঘ দু’বছর ধরে দুর্গাপুরে থাকেন । বালিডিহা গ্রামের বাড়িতে তিনি থাকেন না । আর এই সুযোগকে কাজে লাগিয়েছে চোরের দল । লকডাউন চলছে ফলে রীতিমত শুনশান গোটা গ্রাম এবং বাড়িতে কেউ না থাকায় বাড়ির জানালা ভেঙে ঘরে প্রবেশ করে আলমারি ভেঙে সোনাদানা সহ নগদ অর্থ নিয়ে চম্পট দেয় তারা । বিষয়টা স্থানীয় বাসিন্দাদের নজরে এলে খবর দেওয়া হয় গঙ্গাজলঘাটি থানা পুলিশকে । পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে এবং পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ।

অভীক সিংহ নামে তৃশুলি বাবুর এক আত্মীয় বলেন , আমরা সকাল বেলা এখানে এসে দেখতে পাই বাড়ির জানালা ভাঙ্গা রয়েছে আলমারিও ভাঙ্গা রয়েছে । সম্পর্কে আমার দাদু দু’বছর ধরে দুর্গাপুর রয়েছেন । তবে কতটা সোনা এবং টাকা-পয়সা খোয়া গিয়েছে তা নিশ্চিত করে তিনি বলতে পারছেন না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here