গেরুয়া শিবিরে ভাঙ্গন, চাপারুই গ্রামে প্রায় 500 জন সিপিএম এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন।

0
13

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::১৮ই জুলাই :: বাঁকুড়া :: ভোটের রেজাল্ট বেরোনোর পর থেকেই লাগাতার সিপিএম এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার হিড়িক লেগেছে চাপড়া গ্রামে প্রায় 500 জন সিপিএম এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন তাদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন রাজ্যের প্রাপ্তন মন্ত্রী তথা বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা |

তিনি নব্য তৃণমূলীদের হাতে পতাকা তুলে দিয়ে বলেন বিগত দিনে বিজেপি প্রতিশ্রুতি দিয়েছিলেন চাকরি দেবে একাউন্টে টাকা দেবে বলেছিল কিন্তু মানুষ বুঝে গেছে এসব কিছুই ভুল তাদের ভুল বুঝতে পেরে এবং তৃণমূলের উন্নয়ন যজ্ঞে শামিল হতে তারা তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন এবং তৃণমূলের নিয়ম-নীতি মেনে দলের সাথে থাকবেন হাতে হাত এবং কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন তাঁরা অঙ্গীকারবদ্ধ করেন ।

এছাড়াও নব্য তৃণমূলে আসা এক ব্যক্তি জানান তারা মুখ্যমন্ত্রীর উন্নয়নের শামিল হতে চান তাই তারা বিজেপি ছেড়ে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন তারা আশাবাদী আগামী দিনে পানীয় জল রাস্তাঘাট 100 দিনের কাজ সবকিছুই ব্যবস্থা করবে তৃণমূল সরকার। তাই তারা আর ভুল ফাঁদে পা দেবেন না । এদিনের যোগদান মেলাতে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরা কোতুলপুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সমীর বাগ অধীর ঘোষ আতাউর রহমান শওকত আলী সহ একাধিক নেতা নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here