জোড়া ফোলায় কার্যত পর্যটক শূন্য দীঘ সহ পূর্ব মেদিনীপুর জেলার পর্যটন কেন্দ্রগুলি |

0
92

সৌভিক কর :: ২৪ ঘন্টা লাইভ :: ১লা,মে :: দীঘা :: করোনার দ্বিতীয় ঢেউ আর সরকারী অংশিক লক ডাউনের জোড়া ফোলায় কার্যত পর্যটক শূন্য পূর্ব মেদিনীপুর জেলার পর্যটন কেন্দ্রগুলিতে। পুলিশ প্রশাসন দীঘা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সকাল থেকে মাইকিং করা চলছে সতর্কতামুলক। পদক্ষেপ নিয়েছে হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশন ও।

দীঘা,তাজপুর,মান্দারমনি,শঙ্করপুর এর মতো পর্যটন কেন্দ্রগুলোতে আজ থেকে একেবারে পর্যটক শূন্য বললেই চলে।এর ফলে সমস্যায় পড়েছেন স্থানীয় ব্যবসায়ী থেকে শুরু করে হোটেল ব্যবসায়ী রিক্সা,টটো অটৌ ও সী বিচ এর ধারের ব্যবসায়ী গন। তাদের কথায়,এমনি তে করোনার প্রভাবে দীঘা তে পর্যটক নেই বললে চলে তার উপর আবার লকডাউন ।

তাদের কথায়,লক ডাউন হলে ভালো তবে সম্পূর্ণ লক ডাউন হলে তাদের না খেয়ে মরতে হবে তারা জানান আগে যেখানে প্রতিদিন 500 টাকা আয় হতো,আজ সেখানে 100 টাকা আয় হচ্ছে,আর বর্তমান যে ভাবে দ্রব্য মুল্য বৃদ্ধি পাচ্ছে তা নিয়ে সংসার চালানো সম্ভব নয়,এদিন সকাল থেকেই দীঘা সহ পর্যটন কেন্দ্র গুলিতে প্রশাসনের তরফ থেকে মাইকে প্রচার চালানো হয় হোটেল রেস্টুরেন্ট, সুইমিং পুল,বিউটি পারলার, শপিং মল প্রভৃতি বন্ধ রাখার কথা ঘোষনা করা হয় ।

Advertisement

ব্যবসায়ী সমিতির পক্ষ থেকেও মাইকিং করা হয় মাস্ক ব্যতীত কাউকে কোন জিনিস বিক্রী করা যাবে না বা দোকানে বসা যাবে না তেমনি ভাবে হোটেল মালিক সংগঠনের পক্ষ থেকেও হোটেল ও রেস্টুরেন্ট,সুইমিং পুল প্রভৃতি বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন হোটেল মালিক সংগঠনের পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here