প্রণব মুখার্জির অবস্থা সংকটাপন্ন – দিল্লির একটি সামরিক হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে।

0
23

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ ঘন্টা লাইভ :: ১১ই,আগস্ট :: নয়াদিল্লি :: ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাঁকে দিল্লির একটি সামরিক হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে।

সংবাদমাধ্যমের খবরে এ কথা জানানো হয়, গতকাল সোমবার দিল্লির আর্মি’স রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। সফলভাবে সেই অস্ত্রোপচার সম্পন্ন হয়। আঘাতের কারণে তাঁর মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছিল। অস্ত্রোপচারে তা অপসারণ করা হয়। পরে তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে। তাঁকে ভেন্টিলেশন সাপোর্ট দেওয়া হয়েছে।

FILE PHOTOGRAPH OF SHRI PRANAB MUKHERJEE

এর আগে প্রাক্তন রাষ্ট্রপতির করোনাভাইরাস পরীক্ষা করা হয়। এতে ফল পজিটিভ আসে। এনডিটিভি অনলাইনের খবরে জানানো হয়, করোনা পজিটিভ হওয়ার বিষয়টি গতকাল প্রণব মুখার্জি টুইটারে জানিয়েছেন। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের আইসোলেশনে যাওয়ারও অনুরোধ করেছেন তিনি।

প্রণব মুখার্জি তাঁর করোনা পজিটিভ হওয়ার খবর জানানোর পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর আরোগ্য কামনা করেন অনেকে। এর মধ্যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘দয়া করে নিজের যত্ন নিন। আমরা আপনার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করি।’ দিল্লি কংগ্রেসের প্রাক্তন প্রধান অজয় মাকেন টুইট করেন, ‘স্যার, আপনা দ্রুত আরোগ্য এবং দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করছি।’ভারতের কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়াল বলেন, ‘আপনার সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here