রতুয়া ১নঃ ব্লকের সামসি কলেজ প্রাঙ্গণে হয় এই কর্মী সম্মেলন।

0
29

কুমার মাধব :: ২৪ঘন্টা লাইভ :: ১৭ই,অক্টবর :: মালদা :: সামনে একুশের বিধানসভা ভোট। ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে বিজেপি। কিন্তু তৃতীয় বারের জন্য বাংলার ক্ষমতায় আসতে মরিয়া তৃণমূল কংগ্রেস। তাই প্রাক বিধানসভা প্রস্তুতিতে কোন খামতি রাখতে চাইছে না তারা। সভা-সম্মেলন ,মিটিং, মিছিলের মধ্যে দিয়ে দলের সক্রিয়তা বাড়ানো হচ্ছে বিভিন্ন এলাকায়।

শনিবার মালদা জেলার জেলা সভানেত্রী এবং চেয়ারম্যান এর উপস্থিতিতে একটি কর্মী সম্মেলন হয় তৃণমূল কংগ্রেসের। রতুয়া ১নঃ ব্লকের সামসি কলেজ প্রাঙ্গণে হয় এই কর্মী সম্মেলন। এই সম্মেলনে উপস্থিত ছিলেন তৃণমূলের মালদা জেলার সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূর |

মালদা জেলা তৃণমূলের চেয়ারম্যান ডক্টর মোয়াজ্জেম হোসেন, মালতিপুর বিধানসভার কো-অর্ডিনেটর প্রাক্তন বিধায়ক রহিম বক্সি,মালদা জেলা তৃণমূলের যুব সভাপতি প্রসেনজিৎ দাস,মালদা জেলা পরিষদের কর্মাধক্ষ্যা শামসুল হক চাচোল ২ নঃ ব্লক ও রতুয়া ২ নং ব্লক ছাত্র,যুব সভাপতি মাসিদুর রহমান সহ মাদারের সভাপতিরা এবং অন্যান্য ব্লক ও অঞ্চল নেতৃত্ব।

আর আজকের এই কর্মী সম্মেলনে জেলা সভানেত্রী এবং চেয়ারম্যানের উপস্থিতিতেই দলের বিরুদ্ধে তোপ দাগলেন রতুয়া ২ নং ব্লক তৃণমূলের সভাপতি মোঃ নইমুদ্দিনতিনি বলেন যারা যতটা দলকে ভালোবাসে দলে তাদের ততটাই গুরুত্ব দেওয়া উচিত। মানুষকে ফাঁকি দিলে চলবে না মানুষের জন্য কাজ করতে হবে। দল এই ব্যাপারগুলোতে লক্ষ্য রাখলে মালতিপুর বিধানসভায় তৃণমূল বিপুল ভোটে জয়লাভ করবে।

যদিও মূলত দলের পক্ষ থেকে বলা হয় দলে কোনো মতবিরোধ নেই। আগামী বিধানসভা নির্বাচনে দল কিভাবে লড়বে মূলত সেই নিয়েই বার্তা দেওয়া হয় আজকের এই কর্মিসভায়। সাথেই সাম্প্রদায়িকতা সহ বিভিন্ন ইস্যু নিয়ে বিজেপিকে এক হাত নেন তৃণমূলের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর।

মালতিপুর বিধানসভা কেন্দ্রের কো-অর্ডিনেটর রহিম বক্সি বলেন,”আসন্ন বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জীর উন্নয়নেকে হাতিয়ার করেই আমরা লড়বো। আর আজ কর্মীদের সেই বার্তাই দেওয়া হল। সরকারের ৬৯ টি প্রকল্প নিয়ে মানুষকে বোঝাতে হবে। আর একটা বড় দলের মধ্যে ছোটখাটো মতবিরোধ থাকতেই পারে। সেগুলোকে ঠিক করে আমরা এগিয়ে যাব। ”

মালদা জেলা তৃণমূল সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূর বলেন,”সামনের বিধানসভা নির্বাচনকে লক্ষ্য করেই আজকের এই কর্মীসভা। বিধানসভা নির্বাচনের আগে সামসি কলেজ ময়দানে আমাদের কর্মীদের নিয়ে প্রস্তুতি সভা হয়ে গেল। উন্নয়নই আমাদের আদর্শ। তাই আমরা উন্নয়নের প্রচার করি। মালতিপুর বিধানসভায় জয়ের ব্যাপারে আমি সম্পূর্ণ আশাবাদী।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here