শুভেন্দুর গ্রেফতারের দাবি তে রাজ্যপালের দ্বারস্থ তৃণমূল প্রতিনিধি দল

0
42

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / অসিম রায় / ২৮ জুন :: এই রাজ্যে রাজনীতির চারদিকে ঘুরে ঘুরে দর্শকদের আনন্দ দিয়ে বেড়াচ্ছে সারদা নারদ ইডি বা সিবিআই এর শব্দ, ঠিক মনে হচ্ছে শোলে ফিল্মের ডায়লোগ “সো যা নাহি তো গব্বর আ জায়গা”  এর মতন ।

বর্তমানে যে ভাবে বাচ্চাদের মন থেকে গব্বর এখন হাস্যকর ঠিক একই রকম এই রাজ্যে ইডি বা সিবিআই এর হাল। শুনলেই হাসি পায় যেন।  দীর্ঘ দিন ধরে সারদা, নারদা, কয়লা পাচার, গরু পাচার কিংবা অন্যান্য দুর্নীতির নিস্পত্তি করতে বিফল এই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা গুলি।

Kesri Light House

তবে যে মামলা দেশ জুড়ে নজর কেড়েছিল সেটি হলো সারদা কেলেঙ্কারি।  সেই সরদার মূল কর্ণধার সুদীপ্ত সেনের সম্প্রীতি একটি উক্তি চাঞ্চল্য ছড়িয়েছে। উষ্ণতা বাড়িয়েছে রাজ্য রাজনীতি তে।

Advertisement

তার মন্তব্য যে শুভেন্দু অধিকারী ও না কি প্রচুর টাকা নিয়েছেন তার কাছ থেকে। তাই এবার সারাব হয়েছে তৃণমূল। আজ ২৮ জুন রাজভবনে রাজ্যপালের সাথে দেখা করতে গেলেন তৃণমূলের ৮ সদাসীয় দল।

Add Crystal Inn

ব্রাত্য বসুর নেতৃত্বে ৮ সদস্যঃ প্রতিনিধি দল  রাজ্যপাল জগদীপ ধানখড়ের সাথে দেখা করে সারদা মামলায় রাজ্য বিজেপি নেতা ও বিধানসভায় নেতা প্রতিপক্ষ শুভেন্দু অধিকারী কে গ্রেফতারের দাবি জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here