সুন্দরবনের দুর্গতদের পাশে দাঁড়ালেন রাজ্য বিধানসভার ডেপুটি হুইফ তথা পানিহাটির বিধায়ক পার্থ ভৌমিক।

0
97

নিজস্ব প্রতিনিধি:: ২৪ ঘন্টা লাইভ :: ৩১শে মে :: পানিহাটি :: আম্ফানের গ্রাসের সুন্দরবনের দুর্গতদের পাশে দাঁড়ালেন রাজ্য বিধানসভার ডেপুটি হুইফ তথা পানিহাটির বিধায়ক পার্থ ভৌমিক। সুন্দরবনের প্রায় কুড়ি হাজার মানুষের হাতে তুলে দিলেন বিশুদ্ধ পানীয় জল, পর্যাপ্ত শুকনো খাবার, জল বাহিত রোগের হাত থেকে বাঁচতে পর্যাপ্ত ওষুধ, ব্লিচিং পাউডার, এছাড়া যারা সব কিছু হারিয়েছে তাদের জন্য নতুন বস্ত্র তুলে দেন।

বসিরহাটের হিঙ্গলগঞ্জ, হাসনাবাদ, সন্দেশখালির দুর্গত এলাকায় ত্রাণ বিলিতে ডেপুটি হুইপের সাথে ছিলেন উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূলের সাধারণ সম্পাদক বাদল মিত্র, জেলা পরিষদের কৃষি কর্মদক্ষ বুরহানুল মুকাদ্দিন, হিঙ্গলগঞ্জের বিধায়ক দেবেশ মণ্ডল, বসিরহাট উত্তরের চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ, স্থানীয় জেলার তৃণমূল যুব কংগ্রেসের নেতা কর্মীরা।

এদিন ক্ষতিগ্রস্থ সুন্দরবনের প্রায় কুড়ি হাজার পরিবারের জন্য পর্যাপ্ত পরিমাণ দ্রব্যাদি দিয়ে তিনি দুর্গত সঙ্গে একদিকে কথা বলেন। তাদের সুবিধা অসুবিধার কথা জানেন। জানান, রীতিমত প্রকৃতির সঙ্গে লড়াই করে যারা বেঁচে আছে তাদের দেখতে ছুটে এসেছি। তাদের পাশে থাকার আশ্বাস দেন। এবং এই লড়াই করে বেঁচে থাকতে হবে বলেও সাহস যোগান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here