অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ হর্নেট হাই স্কুলের বিরূদ্ধে

0
108

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা/ নূপুর প্রামাণিক / কাঁচরাপাড়া/ ৬ ডিসেম্বর ২০২২: নতুন সেশন ২০২৩-২৪ সালের জন্য অনেক বেসরকারি ও সরকারি স্কুলগুলো তে শুরু হয় গিয়েছে ভর্তি প্রক্রিয়া ।

Add : Annakut Utsav

তবে সরকারি পলিসি রয়ছে শিক্ষার মান বজায় রেখে বিনামূল্যে সেই পরিষেবা প্রদান করা । এর ছাড়াও বিভিন্ন সরকারি প্রকল্প এর লাভ পেয়ে থাকেন এখান কার পড়ুয়ারা ।

Add Ramer Kutir

যাতে সমস্ত ব্যবস্থা ও পরিষেবা সঠিক ভাবে প্রদান করা হয় এবং স্কুল পরিচালনা সঠিক ভাবে করা হয়, এর জন্য প্রতিটি স্কুলে একটি পরিচালন সমিতির ব্যবস্থা আছে ।

Add: MP Cup

নিয়ম অনুযায়ী প্রয়োজন হলে বছরে ২৪০ টাকা অভিভাবক দের কাছ থেকে নেওয়া যেতে পারে । কিন্তু বিভিন্ন সময় কিছু স্কুলের বিরুদ্ধে অভিভাবক দের থেকে আত্রিক্ত টাকা নেওয়ার অভিযোগ ওঠতে থাকে ।

Add : B Das & Son’s

এরম ই এক অভিযোগ ওঠে কাঁচড়াপাড়া হারনেট হাই স্কুলের বিরুদ্ধে । এই বিষয় কিছু অভিভাবক রা অভিযোগ জানান এই স্কুলের পরিচালন সমিতির সভাপতি কে ।

Add : Keshri Light House

এই স্কুলের পরিচালন সমিতির সভাপতি রয়েছেন অতনু রায় চৌধুরী, তিনি বর্তমানে নিজেই বিভিন্ন অভিযোগের সম্মুখীন আর আপাতত স্কুলের সাথে তার সেরম কোনো যোগাযোগ ও নেই বলে জানা গিয়েছে ।

Naihati Mother’s Lap

তবে এই অভিযোগ পেয়ে সক্রিয়তা দেখলেন তিনি, আর সভাপতি হিসেবে স্কুলের TIC কে গতকাল ৫ ই ডিসেম্বর একটি চিটি দিয়ে আগামী ৩ দিনের মধ্যে অতিরিক্ত টাকা নেওয়ার কারণ জানাতে বলেন ।

Advertisement

এবার দেখার বিষয় যে, এই প্রশ্নের কি জবাব দেওয়া হয় TIC র তরফ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here