অস্ত্র সরবারাহের দায়ে গ্রেপ্তার কোলকাতা পুলিশ হোমগার্ড।

0
569

নিজস্ব সংবাদদাতা::নিউজ ২৪ ঘন্টা::২৫ জানুয়ারি:: গোপালনগর:: গতকাল অর্থাৎ শুক্রবার অস্ত্র সরবরাহের দায়ে কোলকাতা পুলিশের এক হোমগার্ডকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম বাপন কর্মকার। উত্তর ২৪ পরগণার গোপালনগর থানার ভবানিপুরের বাসিন্দা। কোলকাতা পুলিশের হোমগার্ডে কর্মরত। বৃহস্পতিবার তাকে ভবনি পুর থেকে গ্রেপ্তার করে গোপালনগর থানার পুলিশ।

সূত্রের খবর, চলতি মাসের ২০ তারিখে গোপালনগর থানার ভবানিপুরের সৌমিক মণ্ডল নামে এক যুবকে আস্ত্র সহ গ্রেপ্তার করে গোপালনগর থানার পুলিস। তাকে জেরা করে পুলিস জানতে পারে সৌমিক ওই আগ্নেয়াস্ত্রটি বাপন কর্মকার নামে এক যুবকের কাছ থেকে কিনেছে। তখন গোপালনগর থানার পুলিশ বিবাপনে গ্রেপ্তার করে। ও জানতে পারে সে কোলকাতা পুলিশের হোমগার্ডের কাজ করে। তাকে ১০ দিনের পুলিশ হেপাজত চেয়ে আজ বনগাঁ কোর্টে পাঠানো হয়। বিচারক তাকে তিন দিনের পুলিস হেপাজতে পাঠান। নিজেদের হেপাজতে নিয়ে পুলিশ তদন্ত করে দেখছে বাপন কোথা থেকে এই অস্ত্র পেল? কত দিন এই কাজ করছে? তার সঙ্গে আর কেকে যুক্ত আছে?

সরকারি আইনজীবী সমির দাস বলেন, বাপন সৌমীকে অস্ত্র বিক্রি করেছিল। সেই কারণে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পুলিশ দশ দিনের জন্য নিজেদের হেফাজতে চাইলেও বিচারক তাকে তিনদিনের নির্দেশ দেয়। পুলিশের তদন্তে জানা যাবে বাপন কোথা থেকে অস্ত্র পেয়েছে। সে কি কোন কারখানা থেকে নিয়েছে, নাকি পুলিশের রিকভারি অস্ত্র বিক্রি করত। তা তদন্ত হলেই জানা যাবে।

যদিও বাপনের আইনজীবীর দাবি তার মক্কেল রাজিনৈতিক চক্রান্তের শিকা। তিনি নির্দোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here