এবার কর্মীদের মনোবল বাড়াতে এবং ফের রাজনৈতিক ময়দানে নামতে কর্মী বৈঠক করলেন শুভেন্দু  অধিকারী

0
112

কল্যান মন্ডল::২৪ঘন্টা লাইভ ::১৩ই জুন :: পশ্চিম মেদিনীপুর :: এবার কর্মীদের মনোবল বাড়াতে এবং ফের রাজনৈতিক ময়দানে নামতে কর্মী বৈঠক করলেন শুভেন্দু  অধিকারী। পশ্চিম মেদিনীপুরের ডেবরাতে ঘাটাল সাংগঠনিক জেলার কর্মী নেতৃত্বদের নিয়ে বৈঠক করেন বিরোধী দলনেতা শুভেন্দু  অধিকারী।

Advertisement

ডেবরা জাতীয় সড়ক সংলগ্ন বুড়ামালা এলাকায় ঘাটাল সাংগঠনিক জেলা কার্যালয়ে  জেলা সভাপতি, 2জন জেলা সম্পাদক,7 জন মোর্চা সভাপতি,21 জন জেলা কমিটির সদস্য ও 29 জন মন্ডল সভাপতিদের নিয়ে সাংগঠনিক বৈঠক করলেন রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Advertisement

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন-“উনার(মমতা) এটা দীর্ঘদিনের রোগ।কলেজে নির্বাচন হয়নি, তিন বছর পৌরসভার বির্বাচন হয়নি।পঞ্চায়েত নির্বাচনে প্রহসন করেছেন, লুঠ করেছেন।”

শুক্রবার বিজেপি ছেড়ে ফের ঘরওয়াপসি মুকুল রায়।এবার এককালে সঙ্গী মুকুল প্রসঙ্গে শুভেন্দু  বলেন-“কার ব্যাপার যাবে না যাবে!” অন্যদিকে এই দলত্যাগ প্রসঙ্গে বলেন-“দলত্যাগ বিরোধী আইন যা পশ্চিমবঙ্গে কার্যকর হয়নি,আমি বিরোধী দলনেতা দায়িত্ব নিয়ে বলছি আমি পদ্ধতি জানি।আমি দলত্যাগ বিরোধী আইন পশ্চিমবঙ্গে কার্যকর করে দেখাব।দুমাস লাগতে পারে তিনমাস লাগতে পারে।দলত্যাগ বিরোধী আইন মেনে দলত্যাগ করতে হবে।

Advertisement 8240054075

আমি সবছেড়ে একজন সাধারন ভোটার হিসেবে বিজেপির প্রাইনারি মেম্বারশিপ নিয়েছি।একজন যদি সব ত্যাগ করে মত প্রকাশ, দল বদল করেন।সে আইন সংবিধানে আছে।আইনের উর্ধ্বে মমতা ব্যানার্জি বা বিধানসভা নয়, তা প্রতিষ্টার দায়িত্ব শুভেন্দুর।
আমি দলত্যাগ ব্যাপারে ভারতের আইনমন্ত্রীর সাথে কথা বলেছি।” অর্থাৎ ঘর ভাঙার মুখে ঘর গোছাতে প্রস্তুত দায়িত্ব প্রাপ্ত বিরোধী দলনেতা শুভেন্দু  অধিকারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here