করোনা আতঙ্কে শরীরে কোনও রঙই ছোঁয়ালেন না মুকুল

0
562

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ ই, মার্চ :: বারাকপুর :: করোনা ভাইরাস আতঙ্কে দোল উৎসবে শরীরে রঙ ছোঁয়ালেন না বিজেপি নেতা মুকুল রায়। অন্যান্য বছর নিজের বাড়িতেই দোল উৎসবে মেতে উঠতে দেখা যায় কেন্দ্রীয় বিজেপি নেতা মুকুল রায়কে। তবে এই বছর করোনা ভাইরাস আতঙ্কের জেরে শরীরে আবির বা রঙ ছোয়ালেন না মুকুল রায়।

বিগত বছরগুলিতে দেখা গিয়েছে তৃণমূল কংগ্রেস দলে থাকার সময়ে তিনি সবুজ আবিরে দোল খেলতেন, বিজেপি দলে যোগদানের পরেও মুকুল রায়কে দেখা যেত দোলের দিন গেরুয়া আবির মাখতেন। সারা বছর যত কাজই থাকুক, বছরের এই দিনটা তিনি তার কাঁচরাপাড়ার ঘটক রোডের বাড়িতেই কাটান। এই বছরও ব্যতিক্রম নয় তার। শত ব্যস্ততার মধ্যেও দোলের আগের দিন অর্থাৎ রবিবার রাতে তিনি তার কাঁচরাপাড়ার বাড়িতে ফিরলেন। সকালে দলীয় অনুগামীদের সঙ্গে বাড়ির বাইরে মিলিত হন মুকুল রায়। তবে এই বছর আবির বা রঙ কিছুই শরীরে স্পর্শ করলেন না মুকুলবাবু। বললেন, “করোনা ভাইরাস নিয়ে দেশবাসীকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সতর্ক থাকতে বলেছেন। প্রায় ৩১ জন আক্রান্ত। সেই কারনে এই বছর সকলকে দোলের শুভেচ্ছা জানাচ্ছি। সকলে সতর্ক থাকুন। দোলযাত্রার শুভেচ্ছা সবাইকে।

রাজ্য সরকার ও করোনা ভাইরাস নিয়ে সতর্কতার বিজ্ঞপ্তি জারি করেছে। সকলে সতর্ক থাকুন।” প্রসঙ্গত, দোলের কোনও অনুষ্ঠানে থাকবেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী৷ গত বুধবার সকালে টুইটে প্রধানমন্ত্রী নিজেই সেকথা জানিয়েছেন৷ একসঙ্গে অনেক মানুষ যাতে দোলের অনুষ্ঠানে যোগ না দেন সেই পরামর্শও দিয়েছেন মোদী৷ শুধু তিনিই নয়, অমিত শাহও দোলের অনুষ্ঠানে যোগ দেবেন না বলে জানিয়েছেন। এরপরেই বিজেপির তরফে কড়া নির্দেশিকা পৌঁছে গিয়েছে সমস্ত রাজ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here