‘করোনা ভাইরাসের থেকেও ভয়ঙ্কর মোদি ভাইরাস’, বললেন অনুব্রত মণ্ডল বীরভূমের সিউড়ি জনসভা থেকে

0
559

ইন্দ্রজিৎ মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ৯ মার্চ :: বীরভূমে :: ‘করোনা ভাইরাসের থেকেও ভয়ঙ্কর মোদি ভাইরাস’, বললেন অনুব্রত মণ্ডল সিউড়ি জনসভা থেকে।
এরপরেই তিনি প্রশ্ন করেন, “কেন বলতো? কিজন্যে করলে? তোমার ভয় আছে। পুরীর মন্দিরের ৮০০ কোটি টাকা ইয়েস ব্যাঙ্কে আছে। তুমি দেখলে পুরীর মন্দির ক্ষেপে যাবে। তোমাকে মানবে না। তাই করোনাভাইরাসের থেকেও আজকে ভারতবর্ষের অর্থনীতিক ভাইরাস বিরাট। এ ভাইরাস কি করে সারাবে! এ ভাইরাস কি করে সারাবে নরেন্দ্র মোদি? তুমি যে ভারতবর্ষের অর্থ শেষ করে দিলে। ভারতবর্ষের যে ১৯ জন টাকা মেরেছে তার মধ্যে মাত্র ১৮ জন গুজরাটি, এই নরেন্দ্র মোদির থাকাকালীন। এমনি কয়েকটা টাকা নয়, ৮ লক্ষ হাজার কোটি টাকা। ভারতবর্ষের টাকা নিয়ে তারা পালিয়ে গেছে।”

করোনাভাইরাসের জন্য দায়ী চীন, আর তার থেকেও বেশি ভয়ঙ্কর ভাইরাস ভারতকে জর্জরিত করেছে, সেটা হলো মানুষের শেষ ভাইরাস।” কেন্দ্রের মোদি সরকারের বিরুদ্ধে এনআরসি ও সিএএ’র প্রতিবাদ সভায় এভাবেই আক্রমণাত্মক দেখা গেল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে।আর সাংবাদিক বৈঠক শেষে অনুব্রত মণ্ডল সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “করোনাভাইরাসের থেকেও বেশি ভাইরাস ভারতবর্ষে। আর সেই ভাইরাস হল মোদি ভাইরাস।”

বীরভূমের সিউড়িতে আয়োজিত রবিবারের সভায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, “করোনাভাইরাস, এই ভাইরাস ভারতবর্ষকে অ্যাটাক করেছে। এর জন্য দায়ী কে? করোনাভাইরাস, চীন যেমন মেন দায়ী, তার আগে যে আপনি অন্য ভাইরাসে জর্জরিত করেছেন। সেটা করোনাভাইরাস নয়, মানুষের শেষ ভাইরাস, অর্থনৈতিক ভাইরাস। লজ্জা লাগেনা? ইয়েস ব্যাঙ্ক শেষ হয়ে গেল, আজ ভারতবর্ষের অর্থনীতিকে শেষ করে দিলে মোদি। তোমার লজ্জা লাগে দরকার। ৮ লক্ষ হাজার কোটি টাকা, ভারতবর্ষ শেষ হয়ে গেল। এর জন্য দায়ী তুমি। এর দায়ভার তোমাকে নিতে হবে, অন্য কেউ নেবে না। যেই ইয়েস ব্যাঙ্ক দেউলিয়া হয়ে গেল সঙ্গে সঙ্গে তুমি স্টেট ব্যাঙ্কের সঙ্গে মার্চ করে দিলে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here