কলকাতা লন্ডনের বদলে ভেনিস হয়ে গিয়েছে

0
137

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৩১ই জুলাই ::কলকাতা :: কলকাতা লন্ডনের বদলে ভেনিস হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রী দিল্লি গেলেন এখানে সব ভেসে গেল। কলকাতার প্রাক্তন মেয়র জেলে না থাকলেও কলকাতাকে বাঁচাতে পারলেন না। অন্যকে দোষ না দিয়ে কিছু করে দেখানো দরকার।উপনির্বাচন হওয়া উচিত বলেই মন্তব্য করলেন দিলীপ ঘোষ। যথা সময়েই হবে বলে আশাবাদী তিনি।

শুভেন্দুর ভিন্নমত, গতকাল শুভেন্দু বলেন পুরো ভ্যাক্সিন কমপ্লিট হলে নির্বাচন হোক)। যদিও এই ঘটনায় মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে তার বক্তব্য মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী থাকার জন্য উপনির্বাচন চাইছেন। সব স্বাভাবিক যদি থাকে তাহলে লকডাউন কেন তুলছেন না। পুরসভার নির্বাচন কেন করাচ্ছেন তা নিয়ে প্রশ্ন তোলেন।

Adv : LOKENATH BANQUET

দুমাস অন্তর মুখ্যমন্ত্রীর দিল্লী যাওয়া নিয়ে যে মন্তব্য করেছেন তা কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। মান্থলি করার পরামর্শ দিয়েছেন। দিল্লী গিয়ে মন্ত্রীদের হাতে পায়ে ধরতে হবে ফান্ডের জন্য আর নিজের পার্টিকে সর্বভারতীয় করতে হবে তাই বিভিন্ন রাজ্যের নেতার কাছে MLA, MP সিট চাইছেন।রাহুল গান্ধী মুখ্যমন্ত্রীর সাথে যৌথ প্রেসমিট করেননি, কারণ বুঝে গিয়েছেন উনার সাথে গেলে সর্বনাশ হবে। পশ্চিমবঙ্গে কংগ্রেস অস্তিত্ব বজায় রাখার জন্য উনার সাথে সমঝোতা করতে চাইছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here