কুশমন্ডিতে রাস্তার দাবীতে মহিপাল কদমডাঙ্গা রাজ‍্যসড়ক অবরোধ করে গ্ৰামবাসীরা

0
232

দিলদার আলী :: ২৪ঘন্টা লাইভ :: ১৫ই,এপ্রিল :: কুশমন্ডি :: দঃদিনাজপুর জেলা কুশমন্ডি তিন নং উদয়পুর গ্ৰাম পঞ্চায়েত এর অধিন বাটুয়াদিঘি উওর পাড়া গ্ৰামবাসী রাস্তার দাবীতে মহিপাল কদমডাঙ্গা রাজ‍্যসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্ৰামবাসীরা এবং আসন্ন বিধানসভা ভোট বয়কট করার হুশিয়ারি দিয়েছে গ্ৰামবাসীরা ।উল্লেখ্য বাটুয়াদিঘী উওরপাড়া থেকে বাশকুড়ি পযর্ন্ত তিন কিলোমিটার রাস্তা দীর্ঘ ৩৫ বছর ধরে যাতায়াত করত বাটুয়াদিঘি গ্ৰামবাসীরা ঐ এলাকার ৪০০ থেকে ৫০০ লোক বসবাস করে।

বৃহস্পতিবার সকালে রাস্তার মালিক পুকুর খনন করার জন‍্য রাস্তা কেটে দেয়ে বাটুয়াদিঘি উওরপাড়া গ্ৰামবাসীরা বাধা দেয় এর পতিবাদে পাল্টা রাস্তা কেটে দেয়ে গ্ৰামবাসীরা ও কুশমন্ডি কদমডাঙ্গা রাজ‍্য সড়কে অবরোধ করে বিক্ষোভ দেখায় একঘন্টা ধরে গ্ৰামবাসীরা ঘটনাস্থলে কুশমন্ডি থানার পুলিশ পৌছায় এবং পরিস্তিতি সামাল দেয় ও অবরোধ উঠে যায়।

এই প্রসঙ্গে এক ছাত্রী জানিয়েছেন দীর্ঘদিন ধরে বাটুয়াদিঘি উত্তরপাড়া থেকে বাশকুড়ি পযর্ন্ত যাতায়াত করি হঠাৎ রাস্তার মালিক পুকুর খননের দাবী রাস্তায় কেটে তাই রাজ‍্য সড়ক অবরোধ করা হয়েছে । এই প্রসঙ্গে এক গ্ৰামবাসী সরিফুল ইসলাম জানিয়েছেন গ্ৰামবাসীরা যাতায়াতের চরম সম‍্যসা আমরা রাস্তা চাই রাস্তা না পেলে ভোট বয়কট করব বলে হুসায়ারী দেন ‌। এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা সাদেকা বেওয়া জানীয়েছেন রাস্তা সম‍্যসা জন‍্য কুশমন্ডি কদমডাঙ্গা এলাকায় রাজ‍্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় পাশাপাশি রাস্তায় চাই বলে জানান স্থানীয় বাসিন্দা সাদেকা বেওয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here