কেশপুরে দেওয়াল চাপা পড়ে মৃত শিশুর পরিবারের পাশে দাঁড়ালেন মন্ত্রী শিউলি শাহা

0
141

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::২৩ই জুন ::পশ্চিম মেদিনীপুর :: বিধানসভা নির্বাচন শেষ হওয়ার পর দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে কেশপুরের তৃণমূল কংগ্রেস কার্যালয় এক রুদ্ধদ্বার বৈঠক করলেন কেশপুরের বিধায়ক তথা রাজ্যের পঞ্চায়েত প্রতিমন্ত্রী শিউলি শাহা।

বিধায়িকা শিউলি শহর নেতৃত্বে, কেশপুর ব্লক তৃণমূল কংগ্রেসের রুদ্ধদ্বার বৈঠকে উপস্থিত ছিলেন কেশপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তমানন্দ ত্রিপাঠী, জেলা নেতৃত্ব চিত্ত গরাই ব্লকের অন্যান্য নেতৃত্বরা।বৈঠক শেষে যান কেশপুরের ১১ নম্বর অঞ্চলের কলা গ্রামে।

সেখানে দেখা করেন বৃষ্টির ফলে দেয়াল চাপা পড়ে যাওয়া মৃত শিশুর পরিবারের সাথে। গত কয়েকদিন আগে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ১১ নম্বর অঞ্চলের কলাগ্রামে অতি ভারী বৃষ্টিপাতের ফলে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হয়েছিল পাঁচ বছরের এক শিশুর।মঙ্গলবার পরিবারের সমবেদনা জানাতে এবং পরিবারের পাশে দাঁড়াতে উপস্থিত কেশপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের পঞ্চায়েত ও নগর উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি সাহা।পরিবারের হাতে কিছু অর্থ সাহায্য তুলে দেন কেশপুরের বিধায়িকা।

Advertisement

সেই সঙ্গে তিনি আশ্বাস দেন সরকারের পক্ষ থেকে পাকার বারি করে দেওয়া হবে। সেই সঙ্গে ঝড়-বৃষ্টির ক্ষতি স্বরূপ পঞ্চায়েত এর পক্ষ থেকে এর অর্থ মুখ্যমন্ত্রী বরাদ্দ করেছে তাও তবে উক্ত পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here