কেশিয়াড়ী পঞ্চায়েত প্রধানকে মারধরের অভিযোগ উঠল তৃনমূলের অপর গোষ্টীর বিরুদ্ধে

0
119

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::১০ই জুলাই ::পশ্চিম মেদিনীপুর :: তৃনমূলের গোষ্টীদ্বন্দে উত্তপ্ত কেশিয়াড়ী। দলের পঞ্চায়েত প্রধানকে মারধরের অভিযোগ উঠল তৃনমূলের অপর গোষ্টীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ী ব্লকের ৫ নং বাঘাস্থি অঞ্চলে। জানা যায় বাঘাস্থি গ্রাম পঞ্চায়েত অফিসে, এলাকার পঞ্চায়েত কর্মীদের নিয়ে একটি সাধারন সভার আয়োজন করা হয়েছিল। উক্ত সভায় উপস্থিত ছিলেন এলাকার প্রধান ও অন্যান্য গ্রাম পঞ্চায়েতের আধিকারিকর,ব্লক প্রশাসনের আধিকারিকরা। ।

উক্ত এলাকার প্রধান রুমি বেরা গিরির অভিযোগ, এদিন জয়েন্ট বিডিওর নেতৃত্বে আমাদের গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চায়েতের নিয়ে একটি সাধারণ সভার আয়োজন করা হয়েছিল। সভা শেষ হওয়ার পর, তৃণমূলেরই কয়েকজন পঞ্চায়েত সদস্য ও বেশকিছু দুষ্কৃতী আচমকাই মারধর করে করে।হাতে, কোমরে, পিঠে কিল ঘুষি দিয়ে মারধর করে। ঘটনার পর ওই প্রধানকে আহত অবস্থায় কেশিয়াড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তিনি পুলিশি নিষ্ক্রয়তার অভিযোগও তুলেন এদিন।

প্রসঙ্গত গত ৪ ঠা জুন কিষাণ ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ফটিকরঞ্জন পাহাড়ী ও জেলা পরিষদের শিখ্যা কর্মাদখ্যা মামনী মান্ডীর হাত ধরে তৃণমূলে যোগদান করেন প্রধান রুমি বেরা গিরি। এবার তাকেই মারধরের অভিযোগ তৃণমূলের এক গোষ্ঠীর বিরুদ্ধে। অন্যদিকে অপর গোষ্ঠীর পক্ষ থেকে সম্পূর্ণ অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। এদিনের মারধরের ঘটনা সম্পূর্ণ সাজানো বলে মন্তব্য করেন কেশিয়াড়ী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক রাউৎ। প্রধান তিনবছর ধরে লাগাতার তৃণমূলের বিরুদ্ধে কুৎসা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেন ব্লক সভাপতি। কেশিয়াড়ীতে তৃণমূল কংগ্রেসের কোনো গোষ্ঠী নেই বলে দাবী করেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক রাউৎ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here