গভীর রাতে হালিশহরে অর্জুন ঘনিষ্ট তৃণমূল কাউন্সিলরের বাড়ি ও গাড়িতে বোমা ।

0
189
আক্রান্ত অশোক যাদব এর গাড়ী

২৪ঘণ্টা লাইভ সংবাদদাতা /ব্যারাকপুর / ৬ মার্চ : গতকাল রাত ১১ টা নাগাদ হাজিনাগার এলাকার বাসিন্দা ও হালিশহর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিটে জিতে আসা কাউন্সিলর অশোক যাদব এর বাড়ি ও গাড়ি কে লক্ষ্য করে বোমবাজি করলো দুষ্কৃতিরা ৷

অশোক যাদবের গাড়ি

ঘটনাটি ঘটে, শনিবার রাতে, হালিশহর কোনা কলোনি, H.K.Bhattar রোডে অবস্থিত তার ঠিকানায় ৷

Naihati Mother’s Lap (Advertisement) 

মোট দুটি বম চলে ,

প্রসঙ্গত অর্জুন সিং এর ঘনিষ্ট বলে পরিচিতি পাওয়া অশোক যাদব পৌরসভা নির্বাচনের কএক মাস আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন । আর ফিরেই টিকিট পেয়ে যাওয়ায় লাগাতার এর বিরুদ্ধে চলে দলের একনিষ্ট কর্মীদের বিক্ষোভ ।

Adv : Starling International School

অভিযোগ উঠলো জে বিশাল অঙ্কের টাকার বিনিময় এই প্রার্থী পদ দেওয়া হয়েছে । তাদের প্রশ্ন জে যারা লোকসভা তে সাফল্য পাওয়ার পর দীর্ঘদিন এলাকায় সন্ত্রাস চালালো, দলনেত্রীর সম্পর্কে কুৎসা রটালো, তারা আবার টিকিট পাওয়ার যোগ্যতা পেলো কি ভাবে ? আর যেখানে দিদির মুখ দেখে মানুষ ভোট দেবে সেখানে বিজেপি থেকে ফিরিয়ে টিকিট দিয়ে কি বার্তা দেওয়া হচ্ছে ।

Adv : LOKENATH BANQUET

কেনো যারা দল কে ভালো বাসে, জারা দুর্দিনে দলের পতাকা ধরতে গিয়ে মার খেলো তারা ব্রাত্য থাকবেন ? আর অশোক যাদব তো তৃণমূল থেকে জিতে নিজেকে দীর্ঘদিন BJP কাউন্সিলর বলে পরিচয় দিয়েছেন, এমন কি নিজের জেতা ওয়ার্ডে কোনো কাজ ও করেন নি। শুধু করেছেন লবি বাজি । তো এত অস্বচ্ছ ভাবমূর্তি কে টিকিট দিতে হলো এমন কি বাধ্যতা ছিল ?

 

Advertisement

কোনো প্রশ্নের উত্তর ই সঠিক মেলে নি ।

তবে এতে দলের নেতৃত্বের মুখ পুড়বে বলেই বিক্ষুব্ধ দের ম্যানেজ করে নেওয়া হলো ।

Advertisement 8240054075

কিন্তু নির্বাচনের পর হয় তো আপশি গন্ডগোল এর জন্য এই ঘটনা বলে প্রতিক্রিয়া দিচ্ছে বিরোধী দল ।

Advertisement

কারণ অশোক যাদব যেখানেই থাকেন শুরু করে ফেলেন গিষ্টিবাজি । সোনা যাচ্ছে জে এবারেও তিনি একটি আলাদা লবি তৈরি করেছেন যেখানে তাদের উদ্দেশ্য হলো রাজু সাহানি কে পুনরায় পৌর প্রধান পদে বসা থেকে আটকানো যায় ।

Adv
Adv : Keshari Light House

এর কারণ মনে করা হচ্ছে জে অশোক যাদব এর বিশাল মাপের পারিবারিক জমি রয়েছে যেখানে বেশির ভাগ ই জলাশয় । বিগতদিনে তার দাপটে বেআইনি ভাবে প্রায় ৭০% জলাশয় অবাধে ভরাট করে দেওয়া হয়েছে ।

Add Crystal Inn

কিন্তু রাজু সাহানি অভিযোগ পাওয়া মাত্র এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর হয়েছেন, আর রাজু পৌর প্রধান হলেই এই ধরনের একাধিক বেআইনি কাজের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে খবর । তাই তাকে আটকানোর জন্য সক্রিয় হয়েছে এক গোষ্ঠী, যেই গোষ্ঠীর গুরুত্বপূর্ন সদস্য হলেন অশোক যাদব এমন ই জানাচ্ছেন দলের কিছু সাধারণ কর্মী ।

অশোক যাদবের পারিবারিক পুখুর ভরাট করতে সহযোগী হালিশহর পৌরসভা ?

তবে গতকাল রাতের ঘটনার সাথে এর যোগ রয়েছে কি না এটি এখনও স্পষ্ট নয় ।

Black Harbour Add

কিন্তু এই ঘটনায় এলাকায় রয়েছে ব্যাপক চাঞ্চল্য ৷ রাতে বোমার আওয়াজে কেঁপে ওঠে এলাকা ৷ সেই রাতেই অভিযোগ দায়ের হয় গরিফা ফাঁড়িতে ৷ ঘটনার তদন্তে নেমেছে নৈহাটি পুলিশ, অনেকেই বলছেন যে অর্জুন সিং এর সাথে তার গোপন যোগ রয়েছে, তার কায়দায় নিজের ওপরে নিজেই হামলা করিয়ে নিরাপত্তারক্ষী নিতে চাইছেন এই কাউন্সিলর মশাই।

Add Panjabi Gharana

তবে অশোক যাদব কে মন থেকে মেনে নিচ্ছেন না স্থানীয় নিচুতলার সক্রিয় কর্মীরা তা একদম স্পষ্ট । আগামী দিনে কোনো বিশৃঙ্খলা সৃষ্টির জন্য তারাই দায় থাকবেন যারা এই সব লোকেদের টিকিট পাইয়ে দিয়েছেন ।

মানুষ চায়, এরাই পুনরায় ।

কারণ রাজু সাহানি কে ই পৌর প্রধান হিসেবে চাইছেন সমস্ত হালিশহর বাসি । এতে জে কোনো চক্রান্ত কে বিফল করবে সাধারণ মানুষ স্বয়ং ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here