গানের শো’য়ের ফাইনালে বাঁকুড়ার তরুণী, বাড়ি ফিরতেই শুভেচ্ছার ঢল

0
567

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘণ্টা লাইভ :: ১১ ফেব্রুয়ারি :: বাঁকুড়া :: একটি সর্বভারতীয় বেসরকারি টিভি চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো’এর ফাইনালে উঠে প্রথমবার বাড়িতে এসে মানুষের উষ্ণ অভ্যর্থনায় ভাসলেন অঙ্কনা মুখোপাধ্যায়। বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের বাসিন্দা প্রতিভাবান এই সঙ্গীত শিল্পী বাড়িতে পৌঁছোনর আগেই সেখানেই পৌঁছে গিয়েছিলেন তাঁর প্রতিবেশী-সহ অন্যরা। ফুল ছড়িয়ে তাঁকে স্বাগত জানানো হয়। আদিবাসী নাচ, ঢাক, ঢোল বাজিয়ে অঙ্কনার ছবি-সহ শুভেচ্ছা জ্ঞাপক প্ল্যাকার্ড নিয়ে হাজির হন অনুরাগীরা। শেষে হুড খোলা গাড়িতে চেপে বাড়িতে পৌঁছোন তিনি।

প্রসঙ্গত, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইণ্ডিয়ান আইডল’-এর ফাইনালে পৌঁছেছেন অঙ্কনা মুখোপাধ্যায়। দেশের বিভিন্ন প্রান্তের অসংখ্য সঙ্গীত শিল্পীকে পিছনে ফেলে ঐ প্রতিযোগীতার সর্বোচ্চ স্তরে পৌঁছেছেন তিনি। আর সেকারণে সংশ্লিষ্ট চ্যানেলের তরফে ঐ অনুষ্ঠানের প্রয়োজনে বাড়ির কিছু অংশের শ্যুটিং এর কাজে অঙ্কনার বাড়ি আসা। আর সেই সুযোগটাকে কাজে লাগাতে ছাড়েননি এলাকার মানুষ। ঘরের মেয়েকে সাদরে বরণ করে নিলেন তারা।

পেশায় একটি প্রাথমিক স্কুলের শিক্ষক সঙ্গীত শিল্পী অঙ্কনা মুখোপাধ্যায়ের বাবা দিব্যেন্দু মুখোপাধ্যায় জানান, বড় মঞ্চে মেয়ে একদিন পারফর্ম করবে এই স্বপ্নই তিনি দেখেছিলেন৷ আজ তাঁর সেই স্বপ্ন পূরণের দিন। বাবা হিসেবে মেয়ের এই সাফল্যে যারপরনাই খুশি দিব্যেন্দুবাবু। তিনি আরও বলেন, ‘আমার পরিচয়ে মেয়ে নয়, মেয়ের পরিচয়ে আজ আমার পরিচয় হবে। মাত্র ১৫ বছর বয়সে এই প্রতিযোগিতার শীর্ষে পৌঁছেছে মেয়ে৷’ অঙ্কনা ওই রিয়েলিটি শোয়ে চ্যম্পিয়ন হবে বলে বিশ্বাস তাঁর বাবা দিব্যেন্দু মুখোপাধ্যায়ের।
সঙ্গীত শিল্পী অঙ্কনা মুখোপাধ্যায় বলেন, আজ জীবনের অন্যতম সেরা দিন। এত মানুষের শুভেচ্ছাকে পাথেয় করে আগামী দিনে তিনি এগিয়ে যেতে চান জানিয়ে সকলের কাছে তাকে ‘ভোট’ দেওয়ার আবেদন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here