গ্রেফতার করা হল ভুয়ো আইপিএস অফিসার পরিচয়ের এক মহিলাকে।

0
602

নিজস্ব সংবাদদাতা::নিউজ ২৪ ঘন্টা::২৬জানুয়ারি:: বারাসাত:: সরকারি চাকরীর টোপ দিয়ে টাকা হাতানোর অভিযোগে, গ্রেফতার করা হল ভুয়ো আইপিএস অফিসার পরিচয়ের এক মহিলাকে। অভিযুক্তকে এদিন তার দত্তপুকুরের বাড়ি থেকে গ্রেফতার করে বারাসাত থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪২০, ৪১৯, এবং ৪৮৬ ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার নাম জয়শ্রী কর। তার বাড়ি বারাসাত থানার দত্তপুকুর এলাকায়। তার বিরুদ্ধে স্থানীয় যুবককে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা আত্মসাৎের অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে,রাজ্য সরকারি দফতরে চাকরি পাইয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে, স্থানীয় যুবক নবেন্দু সরকারের কাছ থেকে দুই ধাপে মোট সাড়ে চার লক্ষ টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত। এদিকে,গত বছরের অগস্ট মাসে চাকরি দেওয়ার প্রতিশ্রুতির মেয়াদ শেষ হলেও, নবেন্দুর চাকরির ব্যবস্থা করতে পারেনি ধৃত জয়শ্রী। এবং চাকরি দেওয়ার নাম করে যে টাকা নিয়েছিল, সেই টাকা চাইতে গেলেও তাও ফেরত দিচ্ছিল না সে। ফলে, তিনি যে সরকারি চাকরির নামে ওই মহিলার কাছে প্রতারিত হয়েছেন। বিষয়টি বুঝতে পেরে দিন তিনেক আগে, বারাসাত থানায় জয়শ্রী করের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন নবেন্দু সরকার।
জানা গিয়েছে, প্রতারিত ওই ব্যক্তির নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ধৃতকে এদিন তার দত্তপুকুরের বাড়ি থেকে গ্রেফতার করেন পুলিশ। শুধু তাই নয়, স্থানীয় বাসিন্দারা জানান, অভিযুক্ত মহিলা শুধু প্রতারনা নয়, বিভিন্ন সমিতি থেকেও টাকা তুলে আত্মসাৎ করেছে সে। এদিকে তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে বারাসাত থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here