ঘোজাডাঙ্গা সীমান্তে ঔষধ সহ আমদানি-রপ্তানি সংস্থার কর্মী গ্রেফতার

0
136

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২৯ই জুলাই :: বসিরহাট :: ঘোজাডাঙ্গা সীমান্তে ঔষধ সহ আমদানি-রপ্তানি সংস্থার কর্মী গ্রেফতার,বাংলাদেশে ওষুধ পাচারের আগে বসিরহাট ঘোজাডাঙা সীমান্তথেকে ১৫৩ নম্বর বিএসএফ ব্যাটেলিয়ানের হাতে আমদানি-রপ্তানি সংস্থার কর্মী ঔষধ সহ রাকেশ সরকার গ্রেপ্তার।উওর ২৪ পরগণা জেলার বসিরহাট মহকুমা বসিরহাট থানার ভারত-বাংলাদেশ ঘোজাডাঙ্গা সীমান্তের পানিতর উওরপাড়ার বছর ২২এর,এক যুবক রাকেশ সরকারকে, আটক করল ১৫৩ নম্বর ব্যাটেলিয়ানে সীমান্তরক্ষী বাহিনী।

এদিন ঐ সীমান্ত এলাকার ই এক যুবক সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করলে সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানদের সন্দেহ হয়। তাকেডেকে জিজ্ঞাসাবাদ করেন বিএসএফ কনস্টেবল রঞ্জিত সিং, তাকে জেরা করার পর কাছ থেকে ২৬, প্যাকেট ভিটামিন ক্যাপসুল উদ্ধার হয়। যার বাজারমূল্য প্রায় ২০, হাজার টাকা, কোথা থেকে আনলো কিভাবে আনছিল, কোথায় নিয়ে যাবার উদ্দেশ্য ছিল জানতে চাইলে সঠিক উত্তর দিতে পারেনি। এমনকি উপযুক্ত নথিপত্র দেখাতে পারিনি ওই যুবক, বিএসএফ কর্তাদের প্রাথমিক অনুমান , বাংলাদেশে ওষুধ পাচার করার উদ্দেশ্য ছিল রাকেশের।

Advertisement 8240054075

তারপর ওই যুবককে আটক করে বিএসএফ, ধৃত যুবকের বাড়ি ঘোজাডাঙ্গা উত্তরপাড়া। ঐ যুবককে বসিরহাট থানার পুলিশ হাতে তুলে দেওয়া হয়েছে, ধৃত যুবকের সঙ্গে আন্তর্জাতিক ঔষধ পাচারের যোগ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।ধৃত রাকেশ সরকারকে আজ বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।ধৃত যুবক রাকেশ বলেন, আমাকে সি এন ডি এফ এর একজন ব্যক্তি এই ওষুধগুলো বাপি বলে একজনের কাছ থেকে আনতে বলেছিল, আমি সেই কথা মতো ঔষধ গুলো এনে আমার কাছে রেখে দিয়েছিলাম। আমি এ ছাড়া কিছুই জানিনা, আমাকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here