চুরির সোনা পাচারের সুরক্ষিত স্থান এখন কাঁচরাপাড়া?

0
84

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা / শুভম রায় / কাঁচরাপাড়া/ ১১ আগস্ট ২০২৩: কাঁচরাপাড়া থানা মোড় থেকে গান্ধী মোড় এবং সতীশ নন্দী রোড থেকে কুঞ্জ বসু রোড অঞ্চল কে স্বর্ণ ব্যাবসায় ভরিয়ে যাওয়ায় বলা হয় সোনাপট্টি। তবে পাশাপাশি এখানে আবার দিনের পর দিন বেড়ে চলেছে বেআইনি কিছু কারবার বলেও উঠছে অভিযোগ ।

Add : R Chandra Jrs

বিশেষ করে লক্ষ্য করা যাচ্ছে এই এলাকায় একের পর এক খুলছে গালাই দোকান যা বেশিরভাগ ভিন রাজ্য মহারাষ্ট্র থেকে আসা লোকেদের দ্বারা পরিচালিত।

Add : Keshri Light House

এখানে না কি বিভিন্ন জায়গা থেকে চুরির কিং বেআইনি ভাবে পাচার করে আনা হয় সোনা বা রূপা। সেগুলো গলিয়ে তার পরিচয় নষ্ট করে দেওয়া হয় । এতে মোটা অঙ্কের টাকা রোজগার হয় তাদের । এদের কোনো রকম নিয়ন্ত্রণ আনা সম্ভব হচ্ছে না ।

Add : Ganesh Seth

সম্প্রীতি কাঁচরাপাড়া ও পার্শ্ববতী এলাকা জুড়ে শুরু হয়েছে সোনা গয়নার ছিনতাই থেকে শুরু করে চুরি বা ডাকাতি । একাধিক বার ধৃতরা এদের কাছে মাল বিক্রির কথা খোলাসা করলেও কোনো কারণে এদের উপর তার কোনো প্রভাব পড়তে দেখা যায় না ।

Add : Subham Medica

চলতি মাসের ৫ তারিক গোল্ডেন অ্যাসে সেন্টার নামক এক গালাই দোকানে হানা দিয়ে দীর্ঘক্ষণ চালায় তল্লাশি । সেখানে অবশ্যই হাজির হয় স্থানীয় স্বর্ণশিল্পী ব্যাবসাই সমিতির লোকজন কিন্তু তারা বিষয় টি বুঝে কেটে পড়েন, তার পর তাকে তুলে নিয়ে যায় গোয়েন্দারা । সেদিন আরো কোথায় কোথায়  তারা চালায় তল্লাশি তা জানা নেই কিন্তু একই দিনে প্রায় দেড় কিলো সোনা বাজেয়াপ্ত করে গোয়েন্দা আধিকারিকে রা ।

Add : Gita Construction

তবে অতি বিশ্বস্ত সূত্র অনুযায়ী বেশ মোটা অঙ্কের টাকা খরচ করে সেই গোয়েন্দা আধিকারিকদের ম্যানেজ করে ফেলে সেই প্রতিষ্ঠানের মালিক শ্রীকান্ত ভোঁসলে ।

Add : Lokenath

অবশ্যই এই বিষয় তিনি মুখ খুলতে চাইছেন না । কিন্তু অভিজ্ঞ ব্যক্তিরা বলছেন যে এতে তার কিছু যায় আসেনা, কারণ এই কাজে তাদের কামাই আসিমিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here