জলাশয় ভরাটের দায় কার, একে অপরের ঘাড়ে চাপাল তৃণমূল-বিজেপি।

0
530

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘণ্টা লাইভ ::৩ রা ফেব্রুয়ারি :: মালদহ :: মালদহের ইংরেজবাজারে মাটি ভরাটের ঘটনা সংবাদমাধ্যমে প্রচারিত হওয়ার পর, নড়েচড়ে বসল প্রশাসন। তৃণমূলের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর-এর নির্দেশে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যান মালদহ জেলা পরিষদের ও ভূমি কর্মদক্ষ পিংকি সরকার মাহাতো। ঘটনাস্থলে দাঁড়িয়েই জলা ভরাটের অভিযোগ কার্যত স্বীকার করে নেন তিনি।

পাশাপাশি জেলা প্রশাসনের ভূমিকা নিয়ে একরাশ ক্ষোভ প্রকাশ করেন তিনি। এরপরই তৃণমূলের জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর অভিযুক্ত ল্যান্ড মাফিয়া সমীর ঘোষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানান। এদিন তিনি সংবাদমাধ্যমের সামনেই জেলাশাসক রাজর্ষী মিত্রকে ফোন করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানিয়েছেন।

মৌসুমির দাবি, অভিযুক্ত এই ল্যান্ড মাফিয়া উত্তর মালদহের বিজেপি সাংসদ খগেন মুর্মুর ঘনিষ্ঠ। যদিও নিজেদের দিকে ওঠা সমস্ত অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে বিজেপির ওই জেলা নেতৃত্ব। এই বিষয়ে বিজেপির মালদহ জেলার সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, ”এই সমীর ঘোষ প্রতিটা নির্বাচনে তৃণমূলের হয়ে দাপিয়ে বেড়িয়েছে। তিনি বিজেপি দলের কেউ নয়। প্রশাসনের প্রত্যক্ষ মদতে ও শাসক দলের সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় এতদিন অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ প্রশাসন কোনও ব্যবস্থা নিচ্ছিল না। অবিলম্বে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here