জল্পনা তুঙ্গে : হালিশহরে নতুন পৌর প্রধান কে ?

0
130

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ৭ সেপ্টেম্বর ২০২২ : চিটফান্ড মামলায় আপাতত CBI এর হেফাজতে রয়েছেন হালিশহর পৌর প্রধান রাজু সাহানি। জানা গিয়েছে এক চিটফান্ড সংস্থার সাহকর্তাত কাছ থেকে ৩০ লক্ষ্য ধার নিয়েছিলেন রাজু সাহানি তাই তার সাথে সেই সংস্থার যোগসূত্র খুঁজে বেড়াচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

Add : Baba Briyani

যদিও তার কাছ থেকে প্রায় ৭৫ লক্ষ্য টাকা উদ্ধার করেও ফেলেছেন তারা। তার সাথে আবার ঘনিষ্ঠতার জেরে কাঁচরাপাড়া পৌর প্রধান কমল অধিকারী ও বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর কাছেও পৌঁছায় CBI টিম। এর মধ্যেই নতুন পৌরপ্রধানের জন্য শুরু হয়ে গেলো কানাঘুষো।

Add : B Das & Son’s

আসলে রাজু সাহানি হলেন হালিশহরের সম্পূর্ণ চেহারা বদলের নায়ক। কাজ করার মানসিকতা থাকলে সরকারি দপ্তরে প্রাইভেট সংস্থার দরুন কাজ করা যায় তা প্রমান করেছিলেন রাজু।

Add : Keshri Light House

নিঃসন্দেহে রাজুর দ্বারা দেওয়া পৌর পরিষেবা অত্যন্ত সন্তুষ্টিজনক তা স্বীকার করতে দ্বিধা নেই কারোর। তবে বর্তমান পরিস্থিতি তে রাজু সাহানি কে আপাতত সরতেই হবে এই পদ থেকে।

তা হলে এবার কে হবে নতুন চেয়ারম্যান তা এখন গুরত্বপূর্ন বিষয়। এই প্রসঙ্গে উঠে আসছে বিভিন্ন নাম ও মত। সূত্রের মারফত জানা গিয়েছে দলের উচ্চ নেতৃত্বের মতামত হলো যে বর্তমান পরিস্থিতি তে পুরানো ও অভিজ্ঞ কোনো পার্ষদ কে বসানো হোক পদে যার ছবি থাকবে একদম সাদা।

Add Panjabi Gharana

এই ক্রমে আপাতত ৩ জনের নাম উঠে আসছে ১) মৃত্যুঞ্জয় দাস,  ২) প্রণব লৌহ ও  ৩) জিয়াউল হক। তবে দীর্ঘদিন CIC থাকা ও এডমিনিস্ট্রেটিভ বোর্ডে ভাইস চেয়ার পার্সন থাকা মৃত্যুঞ্জয় দাস হলেন সকলের প্রথম পছন্দ

Advertisement

শুধু তাই নয় তিনি রাজু সাহানির সাথে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন ও বটেই। তবে যে শেষ মুহূর্তে দল কি নির্ণয় নিলো সেটি হলো দেখার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here