ঝাড়গ্রামে প্রকাশ্য দিবালোকে দোকানের মধ্যে খুন এক ব্যবসায়ী,এলাকায় চাঞ্চল্য,তদন্তে পুলিশ

0
175

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::৭ই,মে ::ঝাড়গ্রাম :: বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম পৌরসভার বাছুরডোবা এলাকায়।মৃত ব্যবসায়ীর নাম প্রদীপ চ্যাটার্জী, তার বাড়ি স্থানীয় প্রাথমিক বিদ্যালয় এর পাশে,তার বয়স ৬৮ বছর।তার কেচড়া গোডাউন রয়েছে।

Advertisement

ওই দোকানের কর্মচারী মৃত্যুঞ্জয় সিংহ বলেন আমি ১ টা৪০ নাগাদ দোকান থেকে বাড়ি গিয়েছিলাম খাওয়ার জন্য। তখন গোডাউনে মালিক এক ছিলেন। বেলা তিনটা দশ মিনিট নাগাদ এক ব্যক্তি ফোন করে বিষয়টি আমাকে জানায়

 

আমি এসে দেখি দোকানের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দোকানের মালিক প্রদীপ চ্যাটার্জী। ঘটনা স্থলেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

Advertisement

এরপর তিনি বিষয়টি ফোন করে ঝাড়গ্রাম থানায় জানান। খবর পেয়ে ঝাড়্গ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে ওই ব্যবসায়ীকে কে বা কারা খুন করেছে তা খতিয়ে দেখার জন্য পুলিশ তদন্তের কাজ শুরু করেছে।

Adv
Adv : Keshari Light House

মৃতের মেয়ে মেঘনা চ্যাটার্জী বলেন আমার বাবা কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত ছিল না,সকলের সাথে তিনি ভালো ব্যবহার করতেন,কেন যে এমন ঘটনা ঘটলো তা বুঝে উঠতে পারিনি বলে সে কান্নায় ভেঙ্গে পড়ে।

Advertisement

তবে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ী কে ধারালো কিছু দিয়ে আঘাত করে খুনের ঘটনা ঘটায় ঝাড়গ্রাম শহরের বাছুর ডোবা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here