তমলুকে জেলাজুড়ে কোভিড সচেতনতায় এগিয়ে এলো প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংস্থা

0
165

সৌভিক কর :: ২৪ ঘন্টা লাইভ :: ২৪শে,এপ্রিল :: তমলুক :: করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে। ফলে করোনা পরিস্থির সাথে লড়াই করতে হলে আগে সাধারন মানুষকে সচেতন হতে হবে। আর সেই লক্ষ্যে জেলাজুড়ে কোভিড গাইডলাইন মেনে চলার বার্তা নিয়ে রাস্তা প্রশাসনের প্রতিনিধি থেকে স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা। জেলা জুড়ে যখন পুলিশ প্রশাসনকে রাস্তায় নেমে মানুষকে সচেতন করার কাজ করছে তখন থেমে নেই স্বেচ্ছাসেবী সংস্থাগুলিও তারাও তাদের মতো করে এলাকায় এলাকায় সাধারন মানুষকে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দিয়ে চলেছে।

মহিষাদল, হলদিয়া, তমলুক, পাঁশকুড়া, সহ অন্যান্য জায়গায় পুলিশ প্রশাসন যেমন রাস্তায় নেমে মানুষকে সচেতন করছে তেমনি স্বেচ্ছাসেবী সাংস্থাগুলিও সেই পথে কাজ করে চলেছে।আজ কোলাঘাট ব্লকের সাগরবাড় গ্রামে প্রাক্তন ছাত্রছাত্রী সমিতির উদ্যোগে করোনা সচেতনতা অভিযানে সামিল হয়।

এই সমিতির পক্ষথেকে সাগরবাড় এলাকায় বিভিন্ন ও হাটবাজারে করোনা সচেতনতার বার্তা নিয়ে প্রচার করা হয় এবং ১০০০ মাস্ক বিলি করা হয়।এদিন ক্রেতা বিক্রেতাদের এই বার্তা দেওয়া হয় নো মাস্ক নো বিজনেস।শনিবার সারাদিন ধরে চলে এই করোনা সচেতনতা অভিযান ও মাস্ক বিলি কর্মসূচী। কোলাঘাটের পাশাপাশি মহিষাদলে বিবেকান্দ ওয়েলফের সোসাইটির পক্ষ থেকে এলাকার পথচলতি মানুষকে সচেতন করার পাশাপাশি তাদের হাতে মাস্ক তুলে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here