তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালিত হল বাঁকুড়ার মেজিয়ায় ।

0
344

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২৮শে আগস্ট :: বাঁকুড়া :: এবার করোনা আবহের মধ্যে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালিত হল একটু অন্য ভাবে। প্রতিবছর এই দিনে কলকাতায় জমায়েত হয় কয়েক হাজার ছাত্র-পরিষদ সদস্য। কিন্তু মহামারীর কারনে এবছর তা  বন্ধ। তাই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল সভা ও ব্লকে ব্লকে তৃণমূল ছাত্র পরিষদের  প্রতিষ্ঠা দিবস উদযাপনের নির্দেশ দেন ।

তৃণমূল নেত্রীর নির্দেশে গোটা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতেও পালিত হল তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। জেলার মেজিয়া ব্লক তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকেও  মেজিয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মলয় মুখার্জীর নেতৃত্বে মেজিয়ার মা তারা ম্যারেজ হলে দলীয় পতাকা উত্তোলন করে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালন করলেন তৃণনমূল ছাত্র পরিষদের সদ্যসরা। উক্ত অনুষ্ঠান মঞ্চ থেকে এলাকার বেশকিছু কৃতি ছাত্র-ছাত্রী ও করোনা জয়ী সদস্যদের সংবর্ধিত করা হয়।

অন্যদিকে মেজিয়া বাইপাসে মোড়ে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উজ্জাপনে উপস্থিত হন বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তথা মেজিয়া ব্লক তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি লক্ষীকান্ত সরকার ও তার অনুগামীরা। স্থানীয় তৃণমূল নেতৃত্বের উপস্থিতে তৃণমূল ছাত্র পরিষদের দলীয় পতাকা উত্তোলন করে দিনটিকে পালন করেন তারা।

উপস্থিত ছিলেন শালতোড়া  বিধানসভার বিধায়ক স্বপন বাউড়ি ,মেজিয়া পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি রবিলোচন গোপ, মেজিয়া  গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বিশ্বজিৎ গোপ সহ ও অন্যান্য তৃণমূল নেতৃত্ব। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান মঞ্চ থেকে এলাকার বেশ কিছু কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন করেন উদ্যোক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here