তৃণমূল নেতার বাড়িতে হামলা মারধোর বাড়ি ভাঙচুর, মহিলা সহ জখম চার জন ।

0
139

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২০ই জুলাই :: বসিরহাট “” বসিরহাট মহাকুমার হাসনাবাদ থানার ভবানীপুর দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের উত্তর ঘোষাল‌আটি গ্রামের ঘটনা। হাসনাবাদ দক্ষিণ ব্লকে কার্যকরী সভাপতি সবুর আলী মোল্লার বাড়িতে রাতের অন্ধকারে হামলা চালায় সশস্ত্র দুষ্কৃতী, সবুর আলী কে প্রথমে তাকে মারধোর করে ছেলে জিয়ারুল মোল্লা প্রতিবাদ করলে তাকে মারধোরকরে। বাড়ির বছর ২৮,এর গৃহবধূ সেও এই ঘটনায় রেয়াদ পাইনি, তার গায়ে হাত দেওয়া হয়েছে।প্রতিবেশী তৃণমূল কর্মী সমর্থকরা প্রতিবাদ করলে তাদের পরপর দুটি বাড়ি ভাঙচুর করে দুষ্কৃতীরা ।এই ঘটনার জন্য রাজনৈতিক উত্তেজনা তৈরি হয়েছে ঐ এলাকায় ।

কি কারনে রাতের অন্ধকারে দুষ্কৃতীরা ভাঙচুর চালালো তাই নিয়ে তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিশ। সম্প্রতিকালে ওই এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙচুর চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা, সেই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করে। তারপর আবার এই হামলা, এরসঙ্গে ওর কোন যোগসুত্র আছে কিনা পুলিশ খতিয়ে দেখছে ।এই ঘটনায় ঐ এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে, ঘটনাস্থলে সকাল থেকে পুলিশ রয়েছে।

Advertisement

হাসনাবাদ দক্ষিণ ব্লগের তৃণমূলের কার্যকরী সভাপতি সবুর আলী বলেন, আমি বাড়িতে বসে রাত্রে টিভি দেখছিলাম সেই সময় কিছু দুষ্কৃতী গ্রিলের গেট ভেঙে এসে ঘরের মধ্যে ভাঙচুর চালায়, আমাদের মারধোর করে এমনকি ঘরের মহিলারা প্রতিবাদ করলে তাদেরকেও গায়ে হাত দেওয়া হয় বলে অভিযোগ। তিনি দাবি করেন এই ঘটনায় যারা ঘটালো তাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। এই ঘটনায় ঐ এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে, এর সঙ্গে রাজনৈতিক কোনো ঘটনা জড়িয়ে আছে কিনা, না পুরনো শত্রুতার জের। না অন্য কনো কারণ আছে, পুরোটাই খতিয়ে দেখছে হাসনাবাদ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here