দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে নির্বাচনী ভার্চুয়াল সভায় যোগ দিলেন অমিত শাহ

0
221

দিলদার আলী :: ২৪ ঘন্টা লাইভ :: ২৩শে এপ্রিল :: বুনিয়াদপুর :: বিধানসভা নির্বাচনের শেষ মুহূর্তে বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের সমর্থনে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই দিন সম্পূর্ণ কোরোনা সতর্কতার কথা মাথায় রেখে গুরুত্বপূর্ণ ৫০০ জন কর্মী সমর্থক দলীয় নেতৃত্বদের নিয়ে বুনিয়াদপুর ফুটবল ময়দানে নির্বাচনী ভার্চুয়াল সভায় যোগ তিনি।সভার শুরু থেকে শেষ পর্যন্ত একাধিক প্রতিশ্রুতি দেন অমিত শাহ। তিনি বলেন আমাদের সরকার ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস তৈরি হবে।

এছাড়াও প্রতিশ্রুতি  দেন বাংলায় বিজেপি সরকার এলে পাঁচ বছরের মধ্যে প্রত্যেক পরিবারের একজন কর্মসংস্থান পাবে। তিনি আরও বলেন ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে অবৈধ অনুপ্রবেশ সম্পূর্ণরূপে বন্ধ করা হবে। এদিন বক্তব্যের মধ্য দিয়ে তৃণমূল সরকারকে একাধিকবার আক্রমণ করেন অমিত শাহ। তিনি অভিযোগ করেন কেন্দ্রীয় সরকারের পাঠানো একাধিক প্রকল্পের টাকা রাজ্য সরকারের কারণে সাধারণ মানুষের কাছে পৌঁছায় না। বিজেপি ক্ষমতায় এলে সোনার বাংলা তৈরি হবে।

পশ্চিমবঙ্গে কল কারখানা তৈরি হবে, কাজের জন্য পরিবার ছেড়ে আর কাউকে বাইরের বিজেপি শাসিত রাজ্যে যেতে হবে না এমনটাই আশ্বাস দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও এই দিনের এই সভায় উপস্থিত ছিলেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ডক্টর সুকান্ত মজুমদার, বিজেপি জেলা সভাপতি বিনয় বর্মন সহ অন্যান্য নেতৃত্বরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here