দক্ষিন দিনাজপুর জেলার বুনিয়াদপুরে ৭২ ঘন্টা নিখোঁজ থাকার পর ডোবার জল থেকে উদ্ধার মহিলার মৃতদেহ

0
323

পল মৈত্র :: ২৪ ঘন্টা লাইভ :: ৩০শে অক্টবর :: রায়গঞ্জ :: প্রায় ৭২ ঘণ্টা পর ডোবার জল থেকে নিখোঁজ মহিলার মৃতদেহ উদ্ধার করল পুলিশ। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের করখা এলাকায়। জানা যায় দশমীর পরদিন থেকেই নিখোঁজ ছিলেন বুনিয়াদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বছর চল্লিশের আদিবাসী মহিলা নিরো পাহান।

শুক্রবার সকালে করখা বাজারের পার্শ্ববর্তী এক ডোবাতে নিখোঁজ মহিলার মৃতদেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। এই ঘটনা জানাজানি হতেই নিমিষে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। কোভিড স্বাস্থ্যবিধি ভুলে হাজার হাজার গ্রামবাসী মৃতদেহ দেখতে ভিড় জমায় ডোবার চার ধারে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় বংশীহারী থানার পুলিশ। তৎপরতার সাথে জনসাধারণের ভিড় নিয়ন্ত্রনের পাশাপাশি ডোবার জল থেকে মহিলার মৃতদেহ টি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায় মৃত মহিলা নিরো পাহান দীর্ঘদিন ধরেই বিভিন্ন পুজো এবং অনুষ্ঠানে আদিবাসী নৃত্য পরিবেশনের কাজ করতেন। ঘটনার পর এলাকাবাসীদের অনুমান মদ্যপ অবস্থায় দুর্ঘটনাবশতই ওই মহিলা ডোবার জলে পড়ে যান ও পরবর্তীতে তার মৃত্যু হয়। নিছকই দুর্ঘটনা না আত্মহত্যা কিংবা খুন ! কীভাবে মৃত্যু হলো ওই আদিবাসী মহিলার, বংশীহারী থানার পুলিশ মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য বালুরঘাট মর্গে পাঠিয়ে পুরো ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here