দিল্লির উপকণ্ঠে গাজিয়াবাদে মেয়েদের সামনেই সাংবাদিকের মাথায় গুলি করে হত্যা !

0
301

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ ঘন্টা লাইভ :: ২২শে,জুলাই :: নয়াদিল্লি :: নিজের দুই মেয়ের সামনেই গুলি করা হয় সাংবাদিক বাবাকে। বুধবার সকালে হাসপাতালে মৃত্যু হয় বিক্রম যোশী নামে ওই সাংবাদিকের। গত সোমবার রাতে দিল্লির কাছে গাজিয়াবাদ এলাকায় এ হামলার শিকার হন উত্তর প্রদেশের ওই সাংবাদিক। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা হয়নি।

নিজের বাড়ির কাছেই সাংবাদিক বিক্রম যোশীর উপর ওই ভয়ঙ্কর হামলা করা হয়, যা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। ওই ফুটেজে দেখা গেছে, তিনি দুই মেয়েকে সাথে নিয়ে বাইকে করে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। ঠিক সেই সময় একদল দুষ্কৃতকারীরা তার উপর হামলা চালায়। খুব কাছ থেকে সাংবাদিককে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। ঘড়িতে তখন রাত প্রায় সাড়ে ১০টা। গুলির শব্দে স্থানীয় মানুষজন ঘটনাস্থলে ছুটে আসে এবং গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়া ওই সাংবাদিককে কাছের একটি হাসপাতালে সঙ্কটজনক অবস্থায় ভর্তি করে। যদিও শেষপর্যন্ত হাসপাতালেই মৃত্যু হয় তার।সাংবাদিক বিক্রম যোশীর উপর হামলার ঘটনার সাথে জড়িত সন্দেহে ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করা হয়েছে, সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে দুই পুলিশ কর্মীকেও।

সাংবাদিকের পরিবারের অভিযোগ, সোমবার রাতের হামলার সাথে তার ভাইঝির হেনস্তার ঘটনার সম্পর্ক রয়েছে। হামলার দিন চারেক আগেই ওই সাংবাদিক বিজয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তাতে তিনি উল্লেখ করেন, কয়েকজন তার ভাইঝির সাথে অশালীন আচরণ করছে। বিক্রম যোশীর পরিবারের দাবি, ভাইঝির সাথে দুর্ব্যবহারে জড়িত অভিযুক্তরাই সাংবাদিকের উপর হামলা চালায়।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সোমবার রাতে দুই মেয়েকে নিয়ে বাইকে ফিরছিলেন বিক্রম যোশী। কয়েকজন দুষ্কৃতকারী হঠাৎই রাস্তার মাঝখানে তার বাইকটি দাঁড় করিয়ে তাকে মারধর শুরু করে দেয়। ভয়ে দৌড়তে থাকে দুই মেয়ে। এর মধ্যেই ওই দুষ্কৃতকারীরা সাংবাদিককে একটি গাড়ির দিকে টেনে নিয়ে গিয়ে সেখানেই গুলি করে চম্পট দেয়। গুলিবিদ্ধ হয়ে রাস্তার উপরেই লুটিয়ে পড়েন ওই সাংবাদিক। এক মেয়ে ততক্ষণে বাবার কাছে ছুটে এসে তার ওই অবস্থা দেখে কান্নাকাটি শুরু করে। এমনকী বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পথচারীদের কাছে সাহায্য চাইতেও দেখা যায় তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here