নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠলো বাঁকুড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর বিরুদ্ধে

0
138

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::২০ই অগাস্ট :: বাঁকুড়া :: নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠলো বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল থেকে এই খবরে সরগরম পুরো এলাকা।সূত্রের খবর, বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর সঙ্গে দীর্ঘদিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক তাঁর গাড়ির চালকের। গঙ্গাজলঘাটির কেলাই গ্রামের বাসিন্দা চন্দনা বাউরীর পরিবারে স্বামী শ্রাবণ বাউরী সহ তিন শিশু সন্তান রয়েছে। তারপরেও কিভাবে তিনি এই সম্পর্কে জড়ান ও ঐ গাড়ি চালকের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে আসেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

এদিন সকালে বিধায়ক চন্দনা বাউরীর স্বামী শ্রাবণ বাউরী এক শিশু সন্তানকে কোলে নিয়ে গঙ্গাজলঘাটি থানায় আসেন। পরে থানায় পৌঁছান বিধায়কও। তার কিছুক্ষণের মধ্যেই বিধায়ক মুখ ঢাকা অবস্থায় থানা থেকে বেরিয়ে যান। কিন্তু সংবাদমাধ্যমের প্রতিনিধিদের কোন প্রশ্নের উত্তর তিনি দেননি ।এবিষয়ে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার সম্পাদক রাজীব কুমার তেওয়ারী বলেন, খবর পেলাম বিধায়ক তার গাড়ির চালকের সাথে বেরিয়ে গেছে। ওদের দীর্ঘদিন ধরেই সম্পর্ক ছিল। এদের মানসিকতাই হয়তো এমন। তবে বিষয়টি দলে কোন প্রভাব পড়বেনা বলে তিনি দাবি করেন।

Advertisement 8240054075

স্থানীয় বাসিন্দা অয়ন সিংহ বলেন, যা রটে কিছুটা হলেও বটে ‘যে নিজের স্বামী-সন্তানের হতে পারেনা, সে মানুষের জন্য কি কাজ করবে’ বলেও তিনি প্রশ্ন তোলেন।স্থানীয় তৃণমূল নেতা জীতেন গরাই বলেন, ন্যাক্কারজনক ঘটনা। তিনটি সন্তান থাকার পরেও একজন মা এই কাজ করেন কি করে? এই ঘটনাই স্পষ্ট একজন বিধায়ক এলাকার মানুষের জন্য কি কাজ করবেন তা বোঝা যাচ্ছে বলে তিনি দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here