নৈহাটির আরপিএফএর সিংঘম ২ অফিসারের তৎপরতায় উদ্ধার হলো ল্যাপটপ সহ লক্ষ টাকার চেক ।

0
309

সুব্রত দাস :: ২৪ ঘন্টা লাইভ :: ৬ই,জানুয়ারি :: নৈহাটী :: সিনেমায় দেখেছি আমরা সিংঘম তারপর সিংঘম ২ এক অসামান্য ও সাহসী পুলিশ অফিসারের চরিত্র। এই সাহসী পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন বলিউডের এক বিখ্যাত অভিনেতা। কিন্তু বাস্তবে সেই সিংঘম কেই দেখা গেল নৈহাটি রেলওয়ে জংশনের আরপিএফ এর সব ইন্সপেক্টর এন কে সিনহা কে। এমন এক নজিরবিহীন ঘটনা ঘটেছে গত ৩ রা জানুয়ারি।

ডাউন মালদা টাউন গৌড় এক্সপ্রেস এ মালদা থেকে শিয়ালদা আসছিলো এই ট্রেনটি। ব্যান্ডেল ছাড়তেই এক বিপত্তি। যাদবপুর সন্তোষপুর এর বাসিন্দা শুভাশিস ভুটি হঠাৎ করে তিনি দেখেন তার ব্যাগ উধাও। তার ওই ব্যাগে ছিলো একটি ল্যাপটপ, দুটি মোবাইল ফোন, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও আধার কার্ড সহ ১ লক্ষ টাকার একটি চেক।

শিয়ালদায় ট্রেনটি পৌঁছানো মাত্রই তিনি অভিযোগ জানান শিয়ালদা রেলওয়ে জিআরপি কে। শিয়ালদহ থেকে তৎক্ষণাৎ নৈহাটি জিআরপিকে খবরটি পাঠানো মাত্রই নৈহাটি জিআরপির সহযোগিতায় নৈহাটি আরপিএফ এর এসআই এন কে সিনহার নেতৃত্বে ২৪ ঘন্টার মধ্যেই সেই হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধার করল। আর কে সিনহার নেতৃত্বে বাঁশবেড়িয়া থেকে পারভেজ আলম এবং মোহম্মদ ইকবাল নামে দুজন দুষ্কৃতীকে আটক করে ।

ঠিক তার পরের দিন অর্থাৎ ৪ ঠা জানুয়ারি নৈহাটি ১ নম্বর বিজয়নগরের বাসিন্দা উদিতা দাস ব্যান্ডেল থেকে নৈহাটিতে ফিরছিলেন। চলন্ত ট্রেন থেকে হঠাৎই তার মোবাইল নিয়ে চম্পট দেয় এক দুষ্কৃতী । গতকাল অর্থাৎ ৫ ই জানুয়ারি গরিফা থেকে মহম্মদ শামীম নামে এক দুষ্কৃতীকে আটক করে । উদ্ধার হয় ছিনতাই করা মোবাইলটি । নৈহাটির উদিতা দাস এর হাতে তার মোবাইল ফোনটি ফিরিয়ে দেন এন কে সিনহা। এন কে সিনহা আমাদের জানান খুব শীঘ্রই এই মোবাইল চুরির দুষ্কৃতীদের আসল পান্ডাকে তিনি আটক করবেন বলে আশা প্রকাশ করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here