পদত্যাগ করলেন ভাটপাড়া পৌরপ্রশাসক অরুণ ব্যানার্জি

0
144

24GhontaLive সংবাদদাতা / ভাটপাড়া / 14 জুলাই : পদত্যাগ করলেন ভাটপাড়া পৌরসভার পৌর প্রশাসক অরুণ ব্যানার্জি । গত বছরই বিজেপির হাত থেকে ক্ষমতা দখল করে তৃণমূল বোর্ড । সেখানে দেখা যায় চেয়ারম্যান পদ নিয়ে  তুমুল গোষ্ঠীবাজি  । তখনই সুবোধ অধিকারির উপস্থিতি তে এই পদে বসানো হয় স্বচ্ছ ভাবমূর্তি হিসাবে পরিচিতি পাওয়া অরুণ ব্যানার্জিকে ।

Adv
Adv : Keshari Light House

অবশ্যই তিনি একজন ভদ্র মানুষ । কিন্তু অভিযোগ যে পদে বসে তাকে স্বাধীনভাবে কাজ করতে দেওয়া হতো না । তাকে না কি রিমোট কন্ট্রোলে চালনো হয় । শুরু হয় দুর্নীতির খেলা ।

Adv : LOKENATH BANQUET

এমন যে B N Banerjee নামক এক আধিকারিক, তাকে জোর করে একটি চেকে অন্যায় ভাবে সই না করলে প্রাণনাশের হুমকির অভিযোগ নিয়ে আইনের দ্বারস্থ হন । এইবিশয় তিনি মামলাও করেন পৌরসভায় FO পদে কর্মরত B N Banerjee মহাশয়।

Advertisement

তা ছাড়া স্বচ্ছ ভাবমূর্তি নিয়ে রাজনৈতিক জীবনের সিংহ ভাগ কাটিয়ে আর এই বয়েসে তার নামে বদনামি নিতে নারাজ, শেষ মেশ আজ পৌর প্রশাসক পদ থেকে সরে আসলেন অরুণ বাবু ।

Advertisement 8240054075

এই সিদ্ধান্ত অরুণ বাবুর অনেক আগে নেওয়ার কথা কিন্তু দলের ভাবমূর্তি নষ্ট হবে বলে সুযোগের দিকে তাকিয়ে থাকলেন, আর গতকাল পৌরসভা চত্বরে প্রশাসক মন্ডলীর সদস্য হিমাংশু সরকারের ঘনিষ্ট কে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা তে সন্ত্রস্ত হয়ে আজ ই সময় নস্ট না করে পদত্যাগের সিদ্ধান্ত নিয়ে ফেললেন মুখ্য প্রশাসক অরুণ ব্যানার্জি ।

Advertisement

এবার দেখার বিষয় দল কি চূড়ান্ত সিদ্ধান্ত নেয় ।

তার এই পদক্ষেপ নড়ে চড়ে বসেছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here