প্রতিবেশী ১৪ বছরের নাবালিকা নাতনীকে একাধিকবার ধর্ষণ বৃদ্ধের , বনগাঁ হাসপাতালে বাচ্চা প্রসব করল নাবালিকা । গ্রেপ্তার বৃদ্ধ ।

0
152

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৩রা আগস্ট ::বনগাঁ :: উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার নওদা গ্রামের বৃদ্ধ সাইফুল্লা মুন্সি মন্ডল – ৬৭ প্রতিবেশী ১৪ বছরের নাবালিকা নাতনীকে নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে । পরবর্তীতে একাধিকবার ভয় দেখিয়ে ধর্ষণ করে । কাউকে বলে দিলে জীবনে মারার হুমকি দেয় ।  ওই নাবালিকা সন্তানসম্ভবা হয়ে পরে । নাবালিকার মা মেয়েকে দেখে ভেবেছিলেন পেটে কোনো সমস্যা হয়েছে । কিন্তু রবিবার সন্ধ্যায় বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করলে পুত্র সন্তান প্রসব করে ওই নাবালিকা । ঘটনা জানাজানি হতেই সামনে আসে প্রতিবেশী বৃদ্ধ সাইফুল্লার নাম ।

রবিবার রাতে নবালিকার মা গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে । অভিযোগ পেয়ে অভিযুক্ত সাইফুল্লাকে গ্রেপ্তার করে গোপালনগর থানার পুলিশ । সাইফুল্লাহর বিরুদ্ধে পাকসো মামলা রুজু করেছে পুলিশ । ধৃতকে আজ সাত দিনের পুলিশ হেপাজতের  আবেদন করে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গোপালনগর থানার পুলিশ ।নাবালিকার মায়ের দাবি মেয়েকে ধর্ষণ করা হয়েছে । পাড়া-প্রতিবেশী দাদু সম্পর্কে হয় এত বড় সর্বনাশ করবে জীবনেও ভাবতেও পারিনি । উনার শাস্তি চাই ফাঁসি   চাই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here