প্রশ্নোত্তরে বিজেপির রাজ্যসভার সংসদ দিলীপ ঘোষ ইকোপার্কে ।

0
131

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৮ই সেপ্টেম্বর ::কলকাতা

★প্রসঙ্গ পুজোয় অনুদান।

সাধারণ মানুষের চাঁদা নিয়ে পুজো হতো। সরকার পুজোতে অনুদান কখনো দেয়নি। সরকারের পুজোতে হস্তক্ষেপ করা উচিত নয়। এর আগে আমরা দেখেছি মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করতেন কবে পুজো হবে, কবে বিসর্জন হবে ।এগুলো ঠিক নয়।

★নির্বাচনী বিধি লংঘন??

আমাদের মনে হয়েছে এটা নির্বাচনী বিধি লংঘন হয়েছে। যে জেলায় নির্বাচন হয় সেই জেলায় নির্বাচনী বিধি কার্যকর থাকে। সেখানে একজন প্রার্থীর উপস্থিতিতে এই ধরনের দান-খয়রাত ঘোষণা নির্বাচনী বিধি লংঘন। আমাদের প্রতিনিধিরা কমিশনকে জানিয়েছে।

কোভিড পরিস্থিতিতে উপ নির্বাচন।

রাজ্য নির্বাচন কমিশন কিছুদিন আগেই জানিয়েছিল কোভিড পরিস্থিতিতে নির্বাচন করা সম্ভব নয়। পুর নির্বাচনের ক্ষেত্রে সেই প্রস্তাব ছিল। এখন কোবিডের সংখ্যা আবার বাড়ছে সেই পরিস্থিতিতে এই নির্বাচন।’ সাধারণ মানুষ সবই দেখছেন। এই পরিস্থিতিতে কি করে এখানে নির্বাচন হচ্ছে এটাই একটা বড় প্রশ্ন?

কংগ্রেসের প্রার্থী না দেওয়া প্রসঙ্গে।

গত নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন এ রাজ্যে কংগ্রেসের ভূমিকা তারাই পালন করবেন। কংগ্রেস ও নিজের নাক কেটে আমাদের যাত্রা ভঙ্গ করতে গিয়েছিল। ফল পেয়েছে নিজেদের কোন বিধায়ক নেই। আগামী লোকসভা তে সাংসদ শূন্য হয়ে যাবে।

Advertisement 8240054075

ভবানীপুরে বিজেপির প্রার্থী প্রসঙ্গে।

বিজেপির সর্বভারতীয় দল। তাদের নিজস্ব প্রার্থী বাছাই প্রক্রিয়া আছে। আমরা প্রার্থী বাছাই করে কেন্দ্রীয় কমিটিতে পাঠিয়েছি। সংসদীয় বোর্ড আজ সেটা ঘোষণা করতে পারে।

অর্জুন সিং এর বাড়িতে বোমা।

এটা রুটিন ব্যাপার । অর্জুন সিং ও তার পরিবারকে উত্তপ্ত করতে শাসকদল এটা করছে। উনি টক্কর দিচ্ছেন । সাধারণ মানুষ একদিন এর জবাব দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here