ফের পুরনো ফর্মে দিলিপ ঘোষ।তালিবানি কথা ব্যবহার করে ফের রাজ্যকে খোঁচা বিজেপির রাজ্য সভাপতির

0
120

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::২০ই অগাস্ট ::পশ্চিম মেদিনীপুর :: ফের পুরনো ফর্মে দিলিপ ঘোষ।তালিবানি কথা ব্যবহার করে ফের রাজ্যকে খোঁচা বিজেপির রাজ্য সভাপতির।পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে শহিদ সম্মান যাত্রায় অংশ নেয় মন্ত্রী সুভাষ সরকার,দিলিপ ঘোষ সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।

খড়্গপুরের খেমাসুলি থেকে যাত্রা শুরু হয়ে একে একে খড়্গপুর মেদিনীপুর ডেবরা হয়ে আরামবাগ যাবে. খড়্গপুরের রামমন্দির এলাকায় চা চক্র ও সংবর্ধনা সভায় ফের পুরোনো ফর্মে দিলিপ ঘোষ।বক্তব্য রাখতে গিয়ে বলেন-“আফগানিস্তানে কাবুলে যেমন তালিবানি রাজ্যকে সবদেশ পরিত্যাগ করছে,পশ্চিম বাংলায় তালিবানি রাজ্য নিয়ে গোটা দেশে ধিক্কার হচ্ছে।আর কোর্ট দেখিয়ে দিয়েছে এখানে অন্যায় হয়েছে।

দিদিমনি বলেছিলেন কিছু হয়নি(অত্যচার), এবার আপনার ভাইকে বলে রাখুন কিছু হবে।” অন্যদিকে কোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন দিলিপ ঘোষ।রাজ্যের মুখ্যমন্ত্রীক্ষে কটাক্ষ করে বলেন-“মন্ত্রী, এমএলএ দের অ্যারেস্ট করা হয়, বিধানসভার বিরোধী নেতাকে অ্যারেস্ট করা হয়।এই তালিবানি রাজ্য আমরা চলতে দেব না।”

পাশাপাশি মানুষের উৎসাহ ও উদ্দিপনার প্রসঙ্গ তুলে ধরেন দিলিপ। অন্যদিকে ভোট পূর্ববর্তী ও পরবর্তী হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।পাশাপাশি অত্যাচারীত বিজেপি কর্মীদের একে একে কোর্টের নির্দেশে ক্ষতিপূরণ দেবে রাজ্য, মন্তব্য দিলিপের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here