বর্ধমানে দুই বছরের শিশুকন্যাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে গ্রেফতার মহিলা

0
573

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ৫ ই, মার্চ :: বর্ধমান :: ২ বছরের শিশুকন্যাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে এক মহিলাকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃত মহিলার নাম রেণু তাঁতি। বর্ধমান থানার সদরঘাটের বংপুর চাষিমানা এলাকায় তাঁর বাড়ি। বুধবার সকালে বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

রেণুর বাড়ি থেকে একটি কেরোসিন ভরতি প্লাস্টিকের জার বাজেয়াপ্ত করেছে পুলিশ। এদিনই ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে শনিবার ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম সোমনাথ দাস।

পুলিশ জানিয়েছে, বংপুর চাষিমানা এলাকাতেই ওই শিশুকন্যার বাড়ি। তার বাবা-মা চাষের কাজ করেন। অন্যান্য দিনের মতো সোমবার সকালেও শিশুটির বাবা-মা চাষের কাজে বের হন। শিশুটি তার ৫ বছরের দিদির সঙ্গে ঘরে ছিল। সেই সময় রেণু সহ কয়েকজন বাড়িতে এসে শিশু দু’টিকে ঘর থেকে নিয়ে যায়। রেণুর ঘরে নিয়ে গিয়ে ২ বছরের শিশুকন্যার গায়ে কেরোসিন তেল ঢালা হয়। তার দিদি কোনও রকমে নিজেকে মুক্ত করে দৌড়ে বাবা-মায়ের কাছে চলে যায়।
বাবা-মাকে সে ঘটনার কথা জানায়। বাবা-মা দৌড়ে রেণুর বাডিতে পৌঁছান। তাঁদের দেখতে পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনার বিষয়ে শিশুটির মা থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে মেরে ফেলার চেষ্টা ও জুভেনাইল জাস্টিস অ্যাক্টে মামলা রুজু করেছে পুলিশ।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন ধৃতদের আইনজীবী পুলক মুখোপাধ্যায়। তিনি বলেন, আদৌ এ ধরণের কোনও ঘটনা ঘটেনি। সামান্য বিবাদকে কেন্দ্র করে মিথ্যা মামলা সাজানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here